স্কুলছাত্রীকে উত্ত্যক্তের জেরে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ২০

আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন
আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন  © সংগৃহীত

মাদারীপুরে অষ্টম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে উত্ত্যক্ত করা নিয়ে দুই পক্ষে মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নারীসহ অন্তত ২০ জন আহত হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার (২১ জুলাই) সকালে সদর উপজেলার ছিলারচরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, স্কুলে যাওয়া আসার পথে সদর উপজেলার ছিলারচর এলাকার স্কুলছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করত প্রতিবেশী সাহাবুদ্দিন শিকদারের ছেলে শাকিল শিকদার। এ নিয়ে বেশ কয়েকবার এলাকার সালিশে বিষয়টি মীমাংসা করা হয়। এদিকে উত্ত্যক্তকারীর পরিবার সিলিশের সিদ্ধান্ত মেনে না নিয়ে স্কুলছাত্রীর ঘরে ঢুকে তার পরিবারের ওপর হামলা চালায়। এ খবর ছড়িয়ে পড়লে দেশীয় অস্ত্র নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় নারীসহ প্রায় ২০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন: রাজধানীতে ছাত্রলীগের সাবেক নেতাকে কুপিয়ে হত্যা

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করেছে পুলিশ। এদিকে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি  করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী জানান, সংঘর্ষের ঘটনার খবর শুনে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ