অটোরিকশায় ধূমপান করতে নিষেধ করায় শিক্ষককে মারধর

শিক্ষক মিনার মাহমুদ
শিক্ষক মিনার মাহমুদ  © টিডিসি ফটো

ভোলার বোরহানউদ্দিনে যাত্রীবাহী অটোরিকশায় ধূমপান করতে নিষেধ করায় এক শিক্ষকের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১১জুলাই) দুপুর ২টায় বোরহানউদ্দিন উপজেলার টবগী রাস্তার মাথা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

বোরহানউদ্দিন উপজেলার প্রাথমিক শিক্ষক মাহবুব রহমান জানান, মিনার মাহমুদ নামের ওই শিক্ষক পূর্ব মুলাই পত্তন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে কর্মরত। তিনি পক্ষিয়া ইউনিয়নের বোরহানগঞ্জ বাজারের বাসিন্দা। মিনার মাহমুদ কয়েকদিন ধরে জ্বরে আক্রান্ত।

গতকাল দুপুরে শরীর খারাপ হওয়ায় প্রধান শিক্ষকের অনুমতি নিয়ে বিদ্যালয় থেকে বাসায় রওনা দেন। মনিরাম বাজার থেকে তিনি একটি অটোরিকশায় ওঠেন। পথের আবুল বাজার এলাকা থেকে আবুল মাল অটোতে ওঠেন। গাড়িতে উঠে তিনি ধূমপান করছিলেন। এ সময় শিক্ষক যাত্রীবাহী পরিবহনে ধূমপান করতে নিষেধ করেন। এত ক্ষিপ্ত হয়ে ওঠেন আবুল মাল।

আরও পড়ুন: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে সিনিয়র পরিচয়ে ব্যাচমেটকে র‍্যাগিং

মাহবুব রহমান আরও জানান, অটোরিকশাটি যখন টবগী ৩ নম্বর ওয়ার্ডের হাচন আলী মালের বাড়ির কাছে আসে তখন চিৎকার করে অটো থামানো হয়। পরে স্থানীয় লোকজন নিয়ে ওই শিক্ষককে টানাহেঁচড়া করে অটো থেকে নামানো হয়। এরপর মারধর করা হয়। ছিড়ে ফেলা হয় তার জামা-কাপড়। পরে বোরহানউদ্দিন হাসপাতাল গিয়ে প্রাথমিক চিকিৎসা নেন এবং গতকাল রাতে স্থানীয় থানায় অভিযোগ করেন মিনার মাহমুদ। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের আইনের আওতায় আনার দাবি করেন তিনি।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মিয়া বলেন, শিক্ষকের ওপর হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ