কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে কিশোর নিহত, গ্রেপ্তার ৬

কিশোর গ্যাং
কিশোর গ্যাং  © প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে নয়ন সিকদার (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। ফতুল্লার মাসদাইর বোয়ালিয়া খাল এলাকায় গত শুক্রবার (৭ জুলাই) গভীর রাতে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত নয়ন সিকদার ফতুল্লার গলাচিপা এলাকার জালাল সিকদারের ছেলে। সে স্থানীয় একটি হোসিয়ারির কর্মী ছিল। তাঁর মা নাসিমা বেগম গতকাল শনিবার সন্ধ্যায় ১৫ জনের নামোল্লেখসহ ৩০ জনের বিরুদ্ধে ফতুল্লা থানায় মামলা করেছেন। পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ডটি ঘটেছে বলে প্রাথমিক ধরনা পুলিশের।

ঘটনাস্থলের সিসিটিভি ক্যামেরার একটি ফুটেজে দেখা যায়, মাসদার বোয়ালিয়া এলাকায় কিশোর গ্যাং সদস্যরা ধারালো অস্ত্র নিয়ে তেড়ে যাচ্ছে। কিছুক্ষণ পর তাদের আবারও দৌড়ে ঘটনাস্থল থেকে সরে পড়তে দেখা যায়। পরে দুই যুবক আহত অবস্থায় নয়নকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

আরও পড়ুন: স্কুলছাত্রীর সঙ্গে আপত্তিকর ভিডিও ফেসবুকে, গ্রেপ্তার ১

পুলিশ বলছে, নিহত নয়ন ওই কিশোর গ্যাং সদস্যদের সাথেই চলাফেরা করতো। হয় তাদের মধ্যে কোনো বিষয় নিয়ে বনিবনা না হওয়ায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে সকল সত্যতা বেরিয়ে আসবে বলে পুলিশ জানিয়েছে।

নিহত নয়নের মা নাসিমা বেগম জানিয়েছেন, কোনো কারণ ছাড়াই তার ছেলেকে মেরে ফেলা হয়েছে। তিনি বলে, যারা আমার ছেলেকে মারছে তারাই তো তার বন্ধু ছিল। কেন এমন হল আমি বুঝতে পারছি না। তাদের বিরুদ্ধে মামলা করেছি।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম মিয়া জানান, ‘হত্যাকাণ্ডের ঘটনায় শনিবার সন্ধ্যায় মামলা করেছেন নিহত কিশোরের মা। আমরা ঘটনার পরপরই ছয়জনকে আটক করি। তাদের নাম এজাহারে আসার পর মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। বাকি আসামিদের ধরতে গ্রেপ্তারকৃত আসামিদের নাম-পরিচয় এখনই প্রকাশ করছি না।’


সর্বশেষ সংবাদ