নেত্রকোনায় স্কুলছাত্রী মুক্তি  হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন 

মুক্তি  হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন 
মুক্তি  হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন   © টিডিসি ফটো

নেত্রকোনায় স্কুলছাত্রী মুক্তি বর্মনের হত্যাকারীর ফাঁসির দাবিতে মানব বন্ধন করেছে নেত্রকোনা মহিলা পরিষদ। বৃহস্পতিবার (৪ মে) বেলা ১২ টায় শহরের ছোট বাজার কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে বাংলাদেশ মহিলা পরিষদ জেলা সংসদের উদ্যোগে এই কর্মসূচি পালন করে।

মহিলা পরিষদের সাধারণ সম্পাদক তাহেজা বেগম এনির সভাপতিত্বে মানববন্ধনে অংশগ্রহণ করেণ শিক্ষক, রাজনৈতিক নেত্রী নারী সংগঠন, বীর মুক্তিযোদ্ধা, উদ্যোক্তা, শিক্ষার্থীসহ সকল শ্রেণি পেশার মানুষসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীরা। এসময়  এমন বর্বরোচিত হত্যাকান্ডের দৃষ্টান্ত মূলক শাস্তি ফাঁসি দাবি করেন তারা। 

আরও পড়ুন: ডলারে নয় ফ্লাইটের ভাড়া নির্ধারণ হবে টাকায়।

দেশের পাড়ায় মহল্লায় কিশোর গ্যাং বর্তমানে আইনশৃঙ্খলা অবনতি থেকে খুন খারাপি এমনকি সকল ধরনের অপকর্ম চালিয়ে যাওয়ার ধিক্কার জানিয়ে কিশোর আইন সংশোধনের দাবিও জানান মানববন্ধনে অংশগ্রহণকারী ব্যক্তিরা। 

এর আগে গত ২ এপ্রিল (মঙ্গলবার) নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার বাউসি ইউনিয়নের প্রেমনগর গ্রামের নিখিল বর্মনের মেয়ে মুক্তি রানী বর্মনকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে কুপিয়ে হত্যা করে একই এলাকার শামছু মিয়ার ছেলে কাওছার।

দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাবে প্রত্যাখ্যান হয়ে বখাটে প্রেম নগর ছালিপুরা উচ্চ বিদ্যালয়ের এই শিক্ষার্থীকে নৃশংস ভাবে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় পুলিশ ২৪ ঘন্টার মধ্যে ৩ এপ্রিল দুপুরে কাউছারকে আটক করে। পরে মুক্তির বাবা বাদী হয়ে কাউছারকে একমাত্র আসামি করে বারহাট্টা থানায় হত্যা মামলা দায়ের করেন। 


সর্বশেষ সংবাদ