ছিনতাই করতে গিয়ে পিটুনি খেলেন ছাত্রলীগ নেতাসহ চারজন

আটক ছাত্রলীগের সাবেক দুই নেতা শোয়েব রায়হান ও রেহানুল ইসলাম লেলিন
আটক ছাত্রলীগের সাবেক দুই নেতা শোয়েব রায়হান ও রেহানুল ইসলাম লেলিন  © সংগৃহীত

নরসংদীতে পুলিশ পরিচয়ে ১৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে চারজনকে পিটুনির পর পুলিশে দিয়েছে জনতা। এরমধ্যে ছাত্রলীগের সাবেক দুই নেতা রয়েছেন। শুক্রবার (৭ এপ্রিল) জেলা শহরের বানিয়াছল থেকে তাদের আটক করা হয়। সদর থানার ওসি আবুল কাশেম এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলেন জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক রেহানুল ইসলাম লেলিন, সাবেক কেন্দ্রীয় সদস্য শোয়েব রায়হান, তানভীর আহমেদ ও কামরুল হাসান মুহিত। তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তল ও প্রাইভেটকার জব্দ করা হয়েছে। ছিনতাইয়ের শিকার আক্কাস আলী রায়পুরা উপজেলার বাঁশগাড়ী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য।

আক্কাস আলীর ভাষ্য, তার সঙ্গে ছেলে ইকবালও হোসেনও ছিলেন। জমি কেনার জন্য ১৬ লাখ টাকা ব্যাগে নিয়ে যাওয়ার সময় ছিনতাইয়ের শিকার হন। তাদের বাড়ি রায়পুরার বাঁশগাড়ী হলেও থাকেন সদর উপজেলার সাহেপ্রতাব এলাকায়।

আক্কাস বলেন, ব্যাটারিচালিত অটোরিকশায় শহরের আরশীনগর স্ট্যান্ডে যাওয়ার সময় বৌয়াকুড়ে দুটি মোটরসাইকেলে চারজন গতিরোধ করেন। তারা পুলিশ পরিচয় দিয়ে পরিচয়পত্র ও পিস্তল দেখান। এরপর টাকার ব্যাগ ছিনিয়ে নেন। তাদের চিৎকারে স্থানীয় লোকজন তানভীর ও শোয়েবকে ধরে ফেলেন। অন্যরা পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ তানভীর ও শোয়েবকে থানায় নিয়ে যায়।

ওসি আবুল কাশেম বলেন, তানভীর ও শোয়েবকে ছাড়িয়ে নিতে ঘটনাস্থলে লেলিন ও মুহিত এলে সন্দেহজন মনে করে তাদেরও আটক করা হয়। আরও একজন পালিয়ে গেছে। ধারণা করা হচ্ছে ছিনতাইয়ের টাকা নিয়ে পালিয়েছে সে।

নরসিংদী বাজারের একাধিক ব্যবসায়ী জানান, গত রোববার সুতার ব্যবসায়ী নাজিম উদ্দিনের গদিতে তালা লাগায় চাঁদাবাজরা। এ ঘটনা মৌখিকভাবে জানালেও কাজ হয়নি।  নরসিংদী বাজার বণিক সমিতির সভাপতি বাবুল সরকার বলেন, তাদের যন্ত্রণায় একেবারে অতিষ্ঠ। এসব ঘটনায় বাজারে আতঙ্ক বিরাজ করছে।


সর্বশেষ সংবাদ