বন্ধ ঘরে ঝুলছিল কলেজ ছাত্রীর লাশ

সাভারে নিজ ঘর থেকে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ
সাভারে নিজ ঘর থেকে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ  © সংগৃহীত

ঢাকার সাভারে নিজ ঘর থেকে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ। নিহত কলেজ ছাত্রীর নাম সুমাইয়া (১৯)। তিনি সাভারের বিপিএটিসি স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের ছাত্রী ছিলেন। তার গ্রামের বাড়ি বাগেরহাট জেলার মংলা উপজেলার কঁচুবুনিয়া এলাকায়। তার বাবার নাম ফারুক মৃধা। বর্তমানে তিনি সাভারে খালা শিরিন আক্তারের বাসায় থেকে লেখাপড়া করতেন।

রবিবার (১৯ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে সাভার পৌরসভা এলাকার রংধনু হাউজিং সোসাইটি থেকে লাশটি উদ্ধার করা হয়।

পরিবারের সদস্যদের বরাতে পুলিশ জানায়, গত শনিবার (১৮ মার্চ) রাতে সুমাইয়া তার খালাকে জানায় রোববার (১৯ মার্চ) তার পরীক্ষা আছে সে পড়তে বসবে তাই তাকে যেন সকালে না ডাকে সে একেবারে দুপুরে উঠে পরীক্ষা দিতে যাবে। এই বলে সে তার ঘরে ঢুকে ভেতর থেকে দরজা বন্ধ করে দেয়।

পরে রবিবার দুপুরেও সুমাইয়া ঘরের দরজা না খোলায় তার খালা জানালা দিয়ে ঘরের ভেতর উঁকি মেরে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় সুমাইয়াকে দেখতে পায়। পরে তারা জাতীয় জরুরি সেবা নাম্বার ৯৯৯-এ কল করে বিষয়টি জানালে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর মাধ্যমে কল পেয়ে আমরা ঘটনাস্থলে যাই এবং সেখান থেকে ঘরের দরজা ভেঙে ওই কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহটি উদ্ধার করি।

আরও পড়ুন: মাদারীপুরের বাস দুর্ঘটনায় মারা যাওয়া সুইটি ঢাবি ছাত্রী ছিলেন না

তার পরিবারের সাথে কথা বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি মেয়েটির বাবা মায়ের মধ্যে সম্পর্ক না থাকায় তার মা পাবনা থাকেন এবং বাবা থাকেন বাগেরহাটে। আর সে এখানে তার খালার বাসায় থেকে সাভারের বিপিএটিসি স্কুল এন্ড কলেজে পড়াশোনা করত।

রবিবার (১৯ মার্চ) রাতে নিহত কলেজ ছাত্রীর লাশটি ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আজ সোমবার (২০ মার্চ) ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহটি হস্তান্তর করা হবে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।


সর্বশেষ সংবাদ