গাঁজাসহ গ্রেপ্তার ছাত্রলীগ নেতার ১৫ দিনের কারাদণ্ড, জরিমানা ৫০০ টাকা

এসকে সজীব
এসকে সজীব  © সংগৃহীত

কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়া এলাকায় এক ছাত্রলীগ নেতাকে গাঁজাসহ গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানার আদেশ দেন।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. বেলাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে ওই এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম অভিযান চালিয়ে ১০ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি কুষ্টিয়া শহরের কালিশংকরপুর এলাকার মিলন শেখের ছেলে শেখ সজীব ওরফে এসকে সজীব। তিনি কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। দলীয় শৃঙ্খলা-ভঙ্গ ও সংগঠন বহির্ভূত কাজে জড়িত থাকায় ছাত্রলীগ থেকে তাকে বহিষ্কার করা হয়েছিল। তার বিরুদ্ধে থানায় মাদক ও চাঁদাবাজিসহ বিভিন্ন মামলা রয়েছে।

আরও পড়ুন: সোনার বার ছিনতাইয়ের ঘটনায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

জানা গেছে, রোববার সকালে ইন্সপেক্টর মো. বেলাল হোসেনের নেতৃত্বে একটি দল গোপন খবরের ভিত্তিতে সজীবের বাসায় অভিযান পরিচালনা করে। এ সময় তার বাড়ি থেকে ১০ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়।

স্থানীয়রা জানান, গ্রেপ্তারকৃত সজীব মাদক সেবনের পাশাপাশি দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছিল। এ ছাড়াও সজিব চাঁদাবাজি, মাদক ব্যবসাসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. বেলাল হোসেন জানান, সজীবের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। তার কাছে থেকে ১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হায়দারের সামনে হাজির করা হলে বিচারক তাকে ১৫ দিনের কারাদণ্ড দেন।


সর্বশেষ সংবাদ