চোরাই গরুর ব্যবসা করতেন ছাত্রলীগ নেত্রী বাবলী

সাবেক ছাত্রলীগ নেত্রী বাবলী আক্তার
সাবেক ছাত্রলীগ নেত্রী বাবলী আক্তার  © সংগৃহীত

গরু চুরির মামলায় ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগের বহিষ্কৃত ছাত্রীবিষয়ক সম্পাদক বাবলী আক্তারের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দিয়েছে পুলিশ। সম্প্রতি ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) আদালতে এই অভিযোগপত্র জমা দেয় ধামরাই থানা-পুলিশ।

এ ব্যাপারে মামলার তদন্ত করমকর্তা ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম বলেন, মামলায় বাবলী আক্তারসহ সাতজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেওয়া হয়েছে। অভিযোগপত্রভুক্ত অন্য ছয় আসামি হলেন হাবুল সরদার, আরিফ হোসেন, রাজু আহমেদ, শাহাদাত হোসেন, সাইদুল ইসলাম ও মোর্শেদ আলী।

অভিযোগপত্রে বলা হয়, গরু চুরির মামলায় একাধিক আসামিকে জিজ্ঞাসাবাদে বাবলী আক্তারের নাম উঠে আসে। আরিফ নামের আসামি বলেছেন, গরু চুরির পর তাঁরা বাবলী আক্তারের কাছে বিক্রি করতেন। পরে বাবলী আক্তারকে গ্রেপ্তার করা হয়। তিনি চোরাই গরু কেনাবেচার কথা স্বীকার করেন। তিনি চোরাই গরু কেনাবেচা চক্রের সক্রিয় সদস্য।

তবে বাবলী আক্তারের আইনজীবী আদালতে লিখিতভাবে বলেছেন, তাঁর মক্কেল চোরাই গরু কেনাবেচার সঙ্গে জড়িত নন। হয়রানির জন্য তাঁকে এই মামলায় ফাঁসানো হয়েছে।

পুলিশ ও আদালত সূত্র জানায়, গরু চুরির মামলায় গত বছরের ২ নভেম্বর গ্রেপ্তার হন বাবলী আক্তার। পরে তিনি আদালত থেকে জামিন পান। এর আগে গরু চুরির অভিযোগ এনে ধামরাইয়ের বাসিন্দা আবদুল লতিফ গত বছরের ৩০ অক্টোবর থানায় মামলা করেন। গ্রেপ্তারের জেরে বাবলী আক্তারকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়।


সর্বশেষ সংবাদ