গভীর রাতে খিলগাঁও ফ্লাইওভারে প্রাণ গেল তিন বন্ধুর

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় তিন বন্ধুর মৃত্যু
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় তিন বন্ধুর মৃত্যু  © প্রতীকী ছবি

রাজধানীর খিলগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেলে থাকা তিন বন্ধু নিহত হয়েছেন। আজ শনিবার (১৯ নভেম্বর) খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জহিরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। খিলগাঁও বিশ্বরোডের স্টাফ কোয়ার্টার স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আল-আমিন (৩৫) মেহেদী হাসান (২৮) ও জজ মিয়া (৩৫)। আল-আমিনের বোন ফাতেমা আক্তার জানান, আল-আমিন মুগদা ঝিলপাড় এলাকায় থাকতেন। একটি দুধের ফার্মে কাজ করতেন তিনি। রাতে বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হয়েছিলেন। পরে দুর্ঘটনার সংবাদ পান।

মেহেদীর চাচা মো. সালাউদ্দিন বলেন, তাদের বাড়ি শরিয়তপুরের নড়িয়া উপজেলায়। উত্তর মুগদা এলাকায় থাকতেন মেহেদী। বাবা মৃত আনিসুর রহমান। মুগদা এলাকায় চালের ব্যবসা আছে তার। রাতে বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়ে দুর্ঘটনার শিকার হন। খিলগাঁও ফ্লাইওভার ঢালে একটি ট্রাক মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তারা তিন বন্ধু মারা যান।

আরো পড়ুন: ছাত্রীকে ছুরিকাঘাত করা ছেলেকে পুলিশে দিলেন বাবা

জজ মিয়ার ছোট ভাইয়ের স্ত্রী নওরীন আক্তার বলেন, তাদের বাসা দক্ষিণ মুগদার সাত নম্বর গলিতে। জজ মিয়া প্রেসে কাজ করতেন। বাবার নাম নুরুল ইসলাম।

এসআই জহিরুল ইসলাম বলেন, শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে বিশ্বরোড খিলগাঁও গভমেন্ট স্টাফ কোয়ার্টারের সামনে ফ্লাইওভারের ওঠার কিছুটা আগে দুর্ঘটনার কবলে পড়েন তারা। লোকজন প্রথমে তাদের মুগদা হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে একে একে তিন জনকেই মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি আরও বলেন, দাওয়াত থেকে মোটরসাইকেলে মুগদায় ফেরার সময় একটি ট্রাক ধাক্কা দেয় বলে জানা গেছে। বিস্তারিত ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।


সর্বশেষ সংবাদ