বিয়ে করতে চাওয়ায় প্রেমিকাকে কেটে ৩৫ টুকরা প্রেমিকের

  © সংগৃহীত

ক্রাইম থ্রিলারের গল্পকেও হার মানাবে। নৃশংস হত্যার ঘটনা ঘটেছে ভারতের নয়াদিল্লিতে। কীভাবে নির্মম আক্রোশে খুন করা হয়েছে জানলে হাড়হিম হয়ে যাবে। এ ঘটনায় গত গত শনিবার আফতাবকে গ্রেপ্তার করেছে পুলিশ। খবর এনডিটিভির।

নয়াদিল্লি পুলিশ জানিয়েছে, এক তরুণীকে খুন করে তার দেহ কুপিয়ে ৩৫ টুকরো করা হয়েছে। সেই টুকরোগুলো ফেলা হয়েছে দিল্লির নানা জায়গায়। ঘটনা ঘটেছিল গত ১৮ মে। তরুণীর নিখোঁজ হয়ে যাওয়ার সূত্র ধরে ঘটনাক্রম সাজায় পুলিশ। এরপর পরিবারের লোকজনের বয়ান শোনা হয়। পরে পুলিশ জানতে পারে এর পেছনে এন্য ঘটনা লুকিয়ে আছে। ধীরে ধীরে রহস্যের সমাধান হয়। ধরা পড়ে অপরাধী। অভিযুক্তের নাম অফতাব আমিন পুনাওয়ালা। ওই তরুণীরই প্রেমিক।

কী ঘটনা ঘটেছিল?
পুলিশ জানতে পেরেছে, মৃত ওই তরুণীর নাম শ্রদ্ধা। মুম্বাইয়ের একটি মাল্টিন্যাশনাল কোম্পানির কল সেন্টারে কাজ করতেন ২৬ বছরের শ্রদ্ধা। দিল্লির বাসিন্দা আফতাবের সঙ্গে পরিচয় হয় তাঁর। মুম্বাই থেকে নয়াদিল্লিতে এসে আফতাবের সঙ্গে থাকতে শুরু করে তিনি। তাঁরা লিভ-ইন করতেন বলে জানা গেছে। 

মেহরৌলিতে একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে আফতাব আর শ্রদ্ধা থাকতেন। তদন্তকারীরা বলছেন, অভিযুক্তকে জেরা করে জানা গেছে, প্রায়ই তাঁদের মধ্যে নানা টুকিটাকি বিষয় নিয়ে ঝামেলা লেগে লাগত। একদিন অশান্তি চরমে ওঠে। রাগের মাথায় শ্রদ্ধাকে গলা টিপে খুন করে আফতাব। শ্রদ্ধার শরীর নিথর হয়ে গেল আফতাব ভয় পেয়ে যায়। অপরাধ ঢাকতে মেয়েটির দেহ ৩৫ টুকরো করে কেটে ফেলে। এরপর বড় একটি ফ্রিজার কিনে এনে তার মধ্যে টুকরোগুলো রেখে দেয়। এরপর সময় বুঝে দিল্লির নানা জায়গায় সেই টুকরোগুলো ফেলে দিয়ে আসে।

এইভাবে অপরাধ ধামাচাপা পড়ে যাবে বলে ভেবেছিল আফতাব। কিন্তু শেষরক্ষা হয়নি। শ্রদ্ধার বাবা বিকাশ মদন থানায় নিখোঁজ ডায়রি করেন। তিনি পুলিশকে জানিয়েছেন, ১৮ মে শ্রদ্ধার সঙ্গে শেষ কথা হয়। তারপর মেয়ের সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না তাঁরা। ফোনও বন্ধ ছিল।

তাই শেষে নয়াদিল্লিতে এসে শ্রদ্ধা যে ফ্ল্যাটে থাকতেন সেখানে গিয়ে দেখেন দরজায় তালা বন্ধ। কোনও বিপদ হয়েছে বুঝে পুলিশকে সব জানান। শ্রদ্ধাকে খুঁজতে তল্লাশি শুরু করে পুলিশ। আফতাবের খোঁজও শুরু হয়। এরপরেই রহস্যের জাল উন্মোচন হয়। ভয়ঙ্কর সত্য জানতে পারে পুলিশ।

অভিযুক্ত অফতাব স্বীকার করেছে, খুনটা সেই করেছে। শ্রদ্ধা তাকে বিয়ে করতে চাইছিল, আর সে রাজি ছিল না। এই নিয়ে অশান্তি চলছিল। তাই রাগের মাথায় খুন করে সে।  


সর্বশেষ সংবাদ