ধাক্কা দিয়ে ফেলে ইবি ছাত্রীর ওপর দিয়ে চলে গেল অটোরিকশা

সড়ক অবরোধ করে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ
সড়ক অবরোধ করে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ  © সংগৃহীত

নিয়ন্ত্রণহীন অটোরিকশার ধাক্কায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক ছাত্রী আহত হয়েছে। এ ঘটনায় মহসড়কে আগুন জ্বালিয়ে অবরোধ করে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। কুষ্টিয়া-খুলনা মহাসড়কে শনিবার (২৯ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থী জান্নাতুন নাঈম অন্তু ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

জানা গেছে, ক্যাম্পাসসংলগ্ন শেখপাড়া বাজারে কেনাকাটা করে ক্যাম্পাসে ফিরছিলেন অন্তু। এ সময় সামনে থেকে আসা দ্রুতগতির অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। এতে তিনি পড়ে যান এবং তার শরীরের ওপর দিয়ে চলে যায় অটোরিকশাটি। পায়ে ও কোমরে গুরুতর আঘাত পান অন্তু।

আরো পড়ুন: রাজধানীতে নির্মাণাধীন ভবনের ইটে প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর

পরে তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রে নিয়ে যান সহপাঠী মুস্তাকিম। বিষয়টি জানাজানি হলে ওই ছাত্রীর সহপাঠীসহ বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ঘণ্টাব্যাপী খুলনা-কুষ্টিয়া মহাসড়ক অবরোধ করেন। এ সময় আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেন তারা।

চিকিৎসাকেন্দ্রের সিনিয়র মেডিকেল অফিসার এস এম শাহেদ হাসান বলেন, তাৎক্ষণিক ব্যথানাশক ওষুধ দিয়েছি। মেয়েটির শরীরের ওপর অটোরিকশা উঠে যাওয়ায় হাড় ভেঙে যাওয়ার আশঙ্কা রয়েছে। পায়ে প্রচণ্ড ব্যথা অনুভব করছে সে। দু’টি দাঁতও ভেঙে গেছে। এক্স-রের মাধ্যমে নিশ্চিত হওয়ার জন্য কুষ্টিয়ায় পাঠানো হয়েছে। ফ্র্যাকচার ধরা পড়লে ভর্তি করতে বলা হয়েছে।


সর্বশেষ সংবাদ