শেষ মুহূর্তে করোনা ফল, এক কাপড়ে দেশ ছাড়ছেন প্রবাসীরা

শেষ মুহূর্তে করোনার রিপোর্ট নিতে হুড়োহুড়ি প্রবাসীদের
শেষ মুহূর্তে করোনার রিপোর্ট নিতে হুড়োহুড়ি প্রবাসীদের  © সংগৃহীত

শেষ মুহূর্তে পাওয়া করোনা পরীক্ষার ফল নিতে গিয়ে বিপাকে পড়ছেন প্রবাসীরা। অনেককে এক কাপড়ে ফ্লাইটে উঠতে বাধ্য হচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার সরকার নির্ধারিত মহাখালীর ডিএনসিসি করোনা স্যাম্পল কালেকশন বুথের সামনে এমন চিত্র ধরা পড়ে।

জাহিদ হোসেন নামের এক যুবক গতকাল বেলা একটার দিকে আসেন মহাখালীর ডিএনসিসি করোনা স্যাম্পল কালেকশন বুথের সামনে। হাতে একটি ছোট শপিং ব্যাগ। পরনে শার্ট-প্যান্ট। এই অবস্থাতেই জাহিদকে যেতে হবে সৌদি আরব। অথচ তাঁর ফ্লাইট ছিল সন্ধ্যা পৌনে সাতটায়। কিন্তু করোনা টেস্টের ফল পেয়েছেন বেলা পৌনে দুইটায়। জাহিদের আর বাড়ি ফেরার সুযোগ নেই। তাই ছোট শপিং ব্যাগ নিয়ে রওনা হয়েছেন বিমানবন্দরে।

মহাখালীর ডিএনসিসি করোনা স্যাম্পল কালেকশন বুথে রিপোর্ট নিতে গতকাল শত শত সৌদিপ্রবাসী ভিড় করেন। কম সময়ের মধ্যে করোনা পরীক্ষার রিপোর্ট নিয়ে কীভাবে ফ্লাইটে যাবেন, সেটি নিয়ে অনিশ্চয়তায় ছিলেন তাঁরা। আর রিপোর্ট পেয়ে প্রায় সবাইকে এক কাপড়ে ছুটতে হয়েছে বিমানবন্দরে।

সৌদিপ্রবাসী ফিরোজ আলম বলেন, দুপুর ১২টায় টিকিট পেয়েছি। বেলা ১টায় টেস্ট করাইছি। আমার ফ্লাইট রোববার দুপুর ১২টায়। সকাল সাতটার মধ্যে বিমানবন্দরে যেতে হবে। কিন্তু ইমিগ্রেশনের আগে করোনা টেস্টের রিপোর্ট না পেলে কী হবে আমার?


সর্বশেষ সংবাদ