১০ ব্যাংকের ২,৭৭৫ পদের লিখিত পরীক্ষার সূচি প্রকাশ

  © সংগৃহীত

সমন্বিত ১০ ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানে ২০২১ সালভিত্তিক ‘অফিসার (জেনারেল)’–এর ২ হাজার ৭৭৫টি শূন্য পদে প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। এছাড়া পরীক্ষার কেন্দ্র তালিকাও দেওয়া হয়েছে। 

সম্প্রতি বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণদের ফল ও লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১০টি ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানে ২০২১ সালভিত্তিক ‘অফিসার (জেনারেল)’–এর ২ হাজার ৭৭৫টি শূন্য পদের প্রিলিমিনারি (এমসিকিউ) পরীক্ষা গত ৮ মার্চ অনুষ্ঠিত হয়েছে। এতে ২৫ হাজার ৪৭৬ জন প্রার্থী লিখিত পরীক্ষার জন্য উত্তীর্ণ হয়েছেন।

উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা আগামী ১৯ এপ্রিল শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঢাকার দুই সিটি করপোরেশনের ১৩টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে। দশম গ্রেডের এই পদের জব আইডি ১০১৮১।

১৩টি পরীক্ষাকেন্দ্র হলো সেন্ট্রাল উইমেন্স কলেজ, টিকাটুলী; বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ, বনানী; লালমাটিয়া সরকারি মহিলা কলেজ, লালমাটিয়া; লালমাটিয়া বালিকা উচ্চবিদ্যালয়, লালমাটিয়া; সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজ, মোহাম্মদপুর; মোহাম্মদপুর সরকারি উচ্চবিদ্যালয়, মোহাম্মদপুর; ধানমন্ডি গভ. বয়েজ হাইস্কুল, ধানমন্ডি; শেরে বাংলা নগর সরকারি বালিকা উচ্চবিদ্যালয়, শেরে বাংলা নগর; শেরে বাংলা নগর সরকারি বালক উচ্চবিদ্যালয়, শেরে বাংলা নগর; বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমি, শেরে বাংলা নগর; মডেল একাডেমি, পাইকপাড়া, মিরপুর-১; ঢাকা শিক্ষা বোর্ড ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ, মিরপুর-১ ও বিসিআইসি কলেজ (কলেজ ক্যাম্পাস), মিরপুর, ঢাকা।

পরীক্ষায় অংশ নেওয়া প্রার্থীদের জন্য বেশ কিছু নিয়মও বেধে দেওয়া হয়েছে। প্রবেশপত্র (এক কপি) ছাড়া কোনোকিছু সঙ্গে রাখতে পারবেন না প্রার্থীরা। লিখিত পরীক্ষার জন্য পৃথক কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। প্রিলিমিনারি পরীক্ষার প্রবেশপত্র লিখিত পরীক্ষার প্রবেশপত্র হিসেবে গণ্য হবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না।

প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর ও লিখিত পরীক্ষার সময়সূচি দেখতে এই লিংকে ক্লিক করুন।


সর্বশেষ সংবাদ