উপস্থিত বুদ্ধিসম্পন্ন কর্মী খুঁজছে তাম্রলিপি, কাজ বইমেলায়

বইমেলায় খণ্ডকালীন কাজের সুযোগ দিচ্ছে তাম্রলিপি
বইমেলায় খণ্ডকালীন কাজের সুযোগ দিচ্ছে তাম্রলিপি   © সংগৃহীত

প্রতি বছরের ন্যায় এবারও বাংলা একাডেমি প্রাঙ্গণে বসতে যাচ্ছে এই বইমেলা। পাঠক, লেখক ও প্রকাশকদের এক মহামিলন মেলায় রূপ নেয় এ মেলা। চলতি বছরের মেলা উপলক্ষে তরুণ-তরুণীদের জন্য থাকছে খণ্ডকালীন চাকরির সুযোগ। অমর একুশে বইমেলা-২০২৩ উপলক্ষে ফেব্রুয়ারি মাস জুড়ে বইমেলা প্রাঙ্গনে তাম্রলিপি বিক্রয় প্রতিনিধি নিয়োগ দিচ্ছে।

পড়াশোনার পাশাপাশি যারা খণ্ডকালীন চাকরি করতে চান তাদের জন্য এটি একটি দারুণ সুযোগ। বইমেলায় তাম্রলিপির সঙ্গে কাজ করত চাইলে প্রতিষ্ঠানটির মেইলে সিভি পাঠাতে হবে। আগ্রহীদের আগামী ১২ জানুয়ারির মধ্যে সিভি পাঠাতে হবে।

আবেদনের যোগ্যতা
খণ্ডকালীন বিক্রয়কর্মী ও ক্যাশিয়ার পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবে ন্যূনতম এইচএসসি পাস। এতে বিশ্ববিদ্যালয় বা কলেজপড়ুয়া শিক্ষার্থীরাও আবেদন করতে পারবেন। তবে শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি প্রার্থীদের দীর্ঘক্ষণ কাজ করার মানসিকতা থাকতে হবে। এ ছাড়া যেসব প্রার্থীর উপস্থিত বুদ্ধি, উপস্থাপনা, যোগাযোগের দক্ষতা ও হিসাবজ্ঞানে ভালো তাদের অগ্রাধিকার দেয়া হবে।

যেভাবে আবেদন করবেন
বিক্রয়কর্মী নিয়োগের জন্য প্রকাশনা প্রতিষ্ঠানগুলো সাধারণত ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রার্থীদের কাছ থেকে সিভি চেয়ে নেয়। এ ছাড়া ব্যক্তিগত যোগাযোগ ও প্রকাশনা প্রতিষ্ঠানের নির্দিষ্ট বইয়ের দোকান থেকেও সিভি নেয়া হয়।

আরও পড়ুন: এসএসসি পাসে শ্রম মন্ত্রণালয়ের অধীন চাকরির সুযোগ

চাকরির ধরন
বইমেলার কাজের ধরন ও সময় অন্যান্য চাকরির চেয়ে আলাদা। দুপুর ৩টা থেকে রাত ৯.৩০টা পর্যন্ত কাজ করতে হয়। ছুটির দিনগুলোতেসকাল ১১টা থেকে শুরু হয়। মেলা চলাকালে বিক্রয়কর্মীদের পুরোটা সময়ই স্টলে থাকতে হয়।

বেতন ও সুযোগ-সুবিধা: বেতন- ১০,০০০ সেলস পারফর্মেন্সের উপর বোনাস রয়েছে।

ইমেইল: tamralipi.recruitment@gmail.com 

আবেদনের শেষ তারিখ: ১২ জানুয়ারি, ২০২৩।


সর্বশেষ সংবাদ