ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাব: ভোলায় গাছচাপায় রিকশাচালকের মৃত্যু

ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে বাড়ছে পানি
ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে বাড়ছে পানি  © সংগৃহিত

প্রবল শক্তি সঞ্চয় করে উপকূলের দিকে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘ইয়াস’। ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থানে ঘূর্ণিঝড়ের প্রভাব পড়তে শুরু করেছে। এর প্রভাবে উপকূলীয় বিভিন্ন জেলায় ঝোড়ো হাওয়া বয়ে যাচ্ছে। কিছু স্থানে বাধ ছাপিয়ে পানি প্রবেশ করেছে লোকালয়ে। ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে ভোলায় গাছচাপায় মো. আবু তাহের (৪৯) নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৫ মে) রাত ১০টার দিকে লালমোহন উপজেলার কালামা ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহত মো. আবু তাহের একই এলাকার বাসিন্দা। তিনি পেশায় রিকশাচালক। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন লালমোহন থানার ওসি মো. মাকসুদুর রহমান মুরাদ।

আরো পড়ুন দুপুরে আঘাত হানবে অতি প্রবল ঘূর্ণিঝড় ‘ইয়াস’

পুলিশ ও স্থানীয়রা জানান, ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে মঙ্গলবার সন্ধ্যার পর থেকে লালমোহনে হালকা ও মাঝারি বাতাস শুরু হয়। রাতে ওই গ্রামের রিকশাচালক আবু তাহের শৌচাগারে যাওয়ার জন্য ঘর থেকে বের হয়। এ সময় হঠাৎ ঘরের পাশের গাছের বড় একটি ডাল ভেঙে তার ওপর পড়লে তিনি আহত হন। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠান। পরে রাতেই তাকে সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


সর্বশেষ সংবাদ