জাবির ‘সি’ ইউনিটের সাক্ষাৎকারের গ্রুপভিত্তিক সময়সূচি প্রকাশ

জাবি
জাবি   © ফাইল ছবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষ ভর্তির ‘সি’ ইউনিটের সাক্ষাৎকারের গ্রুপভিত্তিক সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ২২ আগস্ট (সোমবার) থেকে এই সাক্ষাৎকার শুরু হবে। 

মঙ্গলবার (১৬ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিকী অনুষদের ডিন ও ‘সি’ ইউনিট ভর্তি পরীক্ষা পরিচালনা কমিটি ২০২১-২২ এর আহ্বায়ক প্রফেসর ড. মো. মোজাম্মেল হক এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, এদিন দুপুরে এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

আরও পড়ুন : জাবির ‘এ’ ইউনিটে ভর্তির সাক্ষাৎকারের সময়সূচি ঘোষণা

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘২০২১-২০২২ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) সি ইউনিট ভর্তি পরীক্ষার লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য নিম্নোলিখিত ক্রমিক নম্বরের ক্রম অনুসারে নিম্নোক্ত তারিখ ও সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিকী অনুষদের পুরাতন কলা ভবনে আগামী ২২ আগস্ট সকাল ৯টা ৩০ মিনিট থেকে বিকাল ৪টা ৩০ মিনিট পর্যন্ত বিজ্ঞান গ্রুপ (ছাত্র) বোর্ড-১, মানবিক গ্রুপ (ছাত্র) বোর্ড-২, বাণিজ্য গ্রুপ (ছাত্র) বোর্ড-৩ অনুযায়ী অনুষ্ঠিত হবে।’

জাবির ‘সি’ ইউনিটের সাক্ষাৎকারের ২২ আগস্টের সময়সূচি দেখুন এখানে 

এদিকে আগামী ২৩ আগস্ট বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিকী অনুষদের পুরাতন কলা ভবনে আগামী ২৩ আগস্ট (মঙ্গলবার) সকাল ৯টা ৩০ মিনিট থেকে বিকাল ৪টা ৩০ মিনিট পর্যন্ত বিজ্ঞান গ্রুপ (ছাত্র) বোর্ড-১, মানবিক গ্রুপ (ছাত্র) বোর্ড-২, বাণিজ্য গ্রুপ (ছাত্র) বোর্ড-৩ অনুযায়ী অনুষ্ঠিত হবে। 

জাবির ‘সি’ ইউনিটের সাক্ষাৎকারের ২৩ আগস্টের সময়সূচি দেখুন এখানে 

এদিকে বিজ্ঞান গ্রুপ (ছাত্রী) বোর্ড-১, মানবিক গ্রুপ (ছাত্রী) বোর্ড-২, বাণিজ্য গ্রুপ (ছাত্রী) বোর্ড-৩ এর সাক্ষাৎকার আগামী ২৪ আগস্ট (বুধবার) সকাল ৯টা ৩০ মিনিট থেকে বিকাল ৪টা ৩০ মিনিট পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিকী অনুষদের পুরাতন কলা ভবনে অনুষ্ঠিত হবে। 

জাবির ‘সি’ ইউনিটের সাক্ষাৎকারের ২৪ আগস্টের সময়সূচি দেখুন এখানে 

অন্যদিকে, আগামী ২৫ আগস্ট (বৃহস্পতিবার) বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিকী অনুষদের পুরাতন কলা ভবনে বিজ্ঞান গ্রুপ (ছাত্রী) বোর্ড-১, মানবিক গ্রুপ (ছাত্রী) বোর্ড-২, বাণিজ্য গ্রুপ (ছাত্রী) বোর্ড-৩ অনুযায়ী সকাল ৯টা ৩০ মিনিট থেকে বিকাল ৪টা ৩০ মিনিট পর্যন্ত অনুষ্ঠিত হবে।

জাবির ‘সি’ ইউনিটের সাক্ষাৎকারের ২৫ আগস্টের সময়সূচি দেখুন এখানে 

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, ‘উল্লিখিত ছাত্র-ছাত্রীদের নির্দিষ্ট তারিখে কলা ও মানবিকী অনুষদের (সি-ইউনিটে) নির্দিষ্ট বোর্ডে উপস্থিত থাকাতে হবে। সাক্ষাৎকার গ্রহণের সময় উপস্থিতি শিটে ছাত্র-ছাত্রীদের অবশ্যই স্বাক্ষর করতে হবে। কোনো কারণে উপস্থিতি শিটে স্বাক্ষর না করিলে অনুপস্থিত হিসেবে গণ্য করা হবে। সাক্ষাৎকার গ্রহণের সময় ছাত্র-ছাত্রীদের অনলাইনে পূরণকৃত পছন্দক্রম অবশ্যই জমা দিতে হবে।’


সর্বশেষ সংবাদ