বিইউপির ভর্তি পরীক্ষা শুরু

বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ কেন্দ্র
বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ কেন্দ্র  © সংগৃহীত

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক ভর্তি পরীক্ষা শুরু হয়েছে। শুক্রবার (২০ আগস্ট) সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের পরীক্ষার মাধ্যমে এই ভর্তিযুদ্ধ শুরু হয়।

মোট চারটি অনুষদের এই ভর্তি পরীক্ষা শেষ আগামীকাল শনিবার (২১ আগস্ট)। এবার ঢাকা, চট্টগ্রাম, বগুড়া ও খুলনার ৪টি কেন্দ্রে একযোগে এই ভর্তি পরীক্ষা শুরু হয়েছে।

এদিকে, আজ দুপুর ৩টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত কলা এবং সামাজিক বিজ্ঞান অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া আগামীকাল সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সিকিউরিটি এন্ড স্ট্যাটেজিক অনুষদ এবং দুপুর ৩টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত বিজনেস অনুষদের ভর্তি পরীক্ষার মধ্য দিয়ে শেষ হবে বিইউপির এবারের ভর্তিযুদ্ধ। 

ভর্তি পরীক্ষার এক নির্দেশনায় বলা হয়েছে, মহামারিকালে স্বাস্থ্যবিধি মেনে এই পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। সকালের শিফটের পরীক্ষার্থীদের ৯টার মধ্যে এবং বিকেলের শিফটের পরীক্ষার্থীদের ২টার মধ্যে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা কেন্দ্রে রিপোর্ট করতে হবে। আর করোনা পরিস্থিতিতে পরীক্ষার্থীদের অভিভাবকদের কাউকে না আসতে অনুৎসাহিত করেছে কর্তৃপক্ষ।


সর্বশেষ সংবাদ