রাবি ভর্তি পরীক্ষার্থীদের জন্য বিমানের বিশেষ ফ্লাইট

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স  © ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভর্তি পরীক্ষার্থীদের জন্য ঢাকা থেকে তিনটি বিশেষ ফ্লাইট ঘোষণা করেছে রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আগামী ২৯, ৩০ ও ৩১ মে এই তিনটি ফ্লাইট পরিচালনা করা হবে বলে বিমানের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ফ্লাইটগুলো শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিকাল সাড়ে ৩টায় যাত্রা করবে। রাজশাহী থেকে ফিরতি ফ্লাইট পাওয়া যাবে বিকাল পৌনে ৫টায়।

বিমানের ওয়েবসাইট, মোবাইল অ্যাপস, সেলস সেন্টার, কল সেন্টার (০১৯৯০৯৯৭৯৯৭) ও অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে ফ্লাইটের টিকেট ক্রয় করা যাবে।

বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com ও মোবাইল অ্যাপস থেকে টিকেট ক্রয়ের ক্ষেত্রে প্রোমোকোড NEWYEAR23 ব্যবহার করলে ভাড়ার উপর ৫% ডিসকাউন্ট পাওয়া যাবে বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

বিশেষ ফ্লাইটের পাশাপাশি ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে সপ্তাহে ৪ দিন নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে বিমান। প্রতি শুক্র, শনি ও রবিবার ঢাকা থেকে সকাল সোয়া ১১টায় রাজশাহীর উদ্দেশ্যে বিমানের ফ্লাইট ছেড়ে যায়। রাজশাহী থেকে ফিরতি ফ্লাইট রওয়ানা হয় ১২টা ৩৫ মিনিটে।

আর প্রতি বৃহস্পতিবার ঢাকা থেকে দুপুর সোয়া ১টায় ফ্লাইট ছেড়ে যায় রাজশাহীর উদ্দেশ্যে এবং রাজশাহী থেকে যাত্রা করে দুপুর ২টা ৩৫ মিনিটে।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে ২৯ মে। সূচি অনুযায়ী, ২৯ মে ‘সি’ ইউনিট (বিজ্ঞান), ৩০ মে ‘এ’ ইউনিট (মানবিক) ও ৩১ মে ‘বি’ ইউনিটের (বাণিজ্য) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।


সর্বশেষ সংবাদ