সাত কলেজের ৩য় বর্ষের পরীক্ষার তারিখ প্রকাশ

সাত কলেজ
সাত কলেজ   © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত সরকারি সাত কলেজের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের অনার্স তৃতীয় বর্ষ-২০২১ এর পরীক্ষার তারিখ প্রকাশ করা হয়েছে। আগামী ২১ আগস্ট থেকে এ পরীক্ষা শুরু হবে। বুধবার (২৫ মে) ঢাবির পরীক্ষা নিয়ন্ত্রক মো. বাহালুল হক চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

এদিকে সাত কলেজের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের অনার্স তৃতীয় বর্ষ-২০২১ এর পরীক্ষার ফর্মপূরণ আগামী ১৮ জুলাই থেকে শুরু হবে বলে ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এজন্য সরকারি সাত কলেজের অধ্যক্ষদের প্রয়োজন পদক্ষেপ নিতে বলা হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আপনার সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, কোভিড-১৯ এর কারণে সৃষ্ট সেশনজট নিরসনকল্পে ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি সাত কলেজের পরীক্ষা গ্রহণ ও ফলাফল দ্রুত সম্পন্ন করে শিক্ষার্থীদের শিক্ষা ক্ষতি লাঘব করতে পরীক্ষা নিয়ন্ত্রকের অফিস নিরলসভাবে কাজ করে যাচ্ছে। 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, তারই প্রেক্ষিতে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তিকৃত অনার্স শিক্ষার্থীদের তৃতীয় বর্ষ অনার্স-২০২১ এর ফরম-পূরণ ও  পরীক্ষার সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে, যাতে করে উক্ত সময়ের মধ্যে শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রমসহ আনুষঙ্গিক কার্যাদি সম্পন্ন করা যায়। 


সর্বশেষ সংবাদ