০৩ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৪

মাঝরাতে প্রাইভেটকার চাপায় মারা গেলেন চবি শিক্ষক

চবির সহযোগী অধ্যাপক আফতাব হোসেন  © সংগৃহীত

সড়কে প্রাইভেটকার চাপায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রাণিবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আফতাব হোসেন (৪১) মারা গেছেন। শুক্রবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর গেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাতে শিক্ষক আফতাব হোসেন স্কুটি চালিয়ে ক্যাম্পাসে ফিরছিলেন। প্রাইভেটকার পিছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জ্ঞান হারান তিনি। পরে স্বজনরা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যান।

দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সহযোগী অধ্যাপক আফতাব হোসেনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ প্রাইভেটকার চালককে আটক করেছে।

বিষয়টি নিশ্চিত করে পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, চবি শিক্ষক আফতাব হোসেন সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হন। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: দৃষ্টি প্রতিবন্ধীদের জন্য ‘ব্রেইল থেকে বাংলা টেক্সট’ উদ্বোধন করল ঢাবি

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, নিহত শিক্ষক আফতাব হোসেন স্কুটি চালিয়ে শহর থেকে ক্যাম্পাসে ফিরছিলেন।  এ সময় প্রাইভেটকারটি পেছন থেকে তাকে চাপা দেয়। পরে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।