৫ দিন ধরে মেডিকেল সেন্টারে কাতরাচ্ছেন রনি, পাশে মা

রনি
অসুস্থ মহিউদ্দিন রনি  © ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মেডিকেল সেন্টারে ভর্তি রয়েছেন রেলওয়ের অনিয়ম, দুর্নীতি ও অব্যবস্থাপনার প্রতিবাদে আন্দোলন করা মহিউদ্দিন রনি। জ্বর-সর্দি-শরীরে ব্যথাসহ কয়েকটি রোগে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন তিনি।

বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে বিষয়ে মহিউদ্দিন রনি নিজেই জানিয়েছেন। তিনি বলেন, গত পাঁচদিন ধরে ঢাবির মেডিকেল সেন্টারে ভর্তি আছি। একই ধরনের সমস্যা নিয়ে আমার কয়েকজন বন্ধুও হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন। তবে, কি সমস্যায় ভুগছি তা এখনো চিকিৎসকরা বলতে পারছেন না। বুধবার (১০ আগস্ট) মেডিকেল পরীক্ষা করিয়েছি। যার রিপোর্ট আজ সন্ধ্যার পর দেবে।

আরও পড়ুন: নুরকে ৭ দিনের মধ্যে আদালতে হাজিরের নির্দেশ

তার অসুস্থতার খবর পেয়ে রোববার (৭ আগস্ট) তার মা ঢাকায় এসেছেন জানিয়েছে রনি বলেন, গত পাঁচ ছয়দিন আগে কাঁপুনি দিয়ে আমার জ্বর আসছিল। আমি তখন থেকে ভার্সিটি মেডিকেলে ভর্তি হয়েছি। হাত-পা, কোমড়সহ শরীরের বিভিন্ন জায়গায় ব্যথা হচ্ছে। এজন্য চিকিৎসক আমাকে টেস্ট করাতে বলছেন, আমি বুধবার একটি টেস্ট করিয়েছি। যার রিপোর্ট আজকে সন্ধ্যায় দেবে। এছাড়া, আমার সঙ্গে যারা আন্দোলনে ছিল তারাও একইধরনের সমস্যায় হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন।

রনির মা বলেন, ‘আমার ছেলে সারাদেশের মানুষের কথা ভেবেছে। কিন্তু আজ ও অসুস্থ ওকে কেউ দেখতে আসেনি। অনেকেই অঅমার ছেলে নামে কুৎসা রটাচ্ছেন, তাদের উদ্দেশ্যে বলব, আপনারা আমার বাড়িতে এসে দেখে যান আমার টিনের ঘরে আমরা কিভাবে থাকি।’


x

সর্বশেষ সংবাদ