বিয়ের দাবিতে ঢাবি শিক্ষার্থীর বাড়িতে তরুণী

জাবি
বিয়ের দাবিতে অবস্থান নেওয়া তরুণী   © সংগৃহীত

জামালপুরে বিয়ের দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীর বাড়িতে অবস্থান নিয়েছেন এক তরুণী। ঢাবির শিক্ষার্থী লুৎফর রহমানের বাড়িতে দু’দিন ধরে অবস্থান নিয়েছেন ওই তরুণী। 

শনিবার (২ জুলাই) মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এম ময়নুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, বৃহস্পতিবার দুপুর থেকে মেলান্দহ পৌরসভার পাচুরপাড়া গ্রামে প্রেমিক ঢাবি শিক্ষার্থীর বাড়িতে অবস্থান নিয়েছেন তিনি।

জানা গেছে, অভিযুক্ত ঢাবি শিক্ষার্থী লুৎফর পাচুরপাড়া গ্রামের মাওলানা শহীদুল্লাহর ছেলে ও ঢাবির আরবি সাহিত্যে মাস্টার্সে অধ্যয়নরত। এদিকে ভুক্তভোগী তরুণী নাটোরের বরাইগ্রামের স্থানীয় বাসিন্দা এবং রাজধানীর স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির আইন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। 

এ ব্যাপারে ওই তরুণী জানিয়েছে, বছর খানেক আগে বন্ধুর মাধ্যমে লুৎফরের সঙ্গে পরিচয়। ধীরে ধীরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রায় ছয়মাস তাদের এই সম্পর্ক চলে। গত ১৮ জুন তিনি লুৎফরের বাড়িতে আসেন।

তিনি আরও জানান, এ সময় লুৎফরের পরিবার আশ্বস্ত করলে তিনি চলে যান। কিন্তু হঠাৎ লুৎফর যোগাযোগ বন্ধ করে প্রেমের সম্পর্ক অস্বীকার করেন। এজন্য বিয়ের দাবিতে লুৎফরের বাড়িতে অবস্থান নিয়েছেন তিনি।

এদিকে ওই তরুণী অনশনে বসার পর থেকেই প্রেমিক লুৎফর রহমান গা ঢাকা দিয়েছেন। এ ঘটনায় তার কোনো বক্তব্য নেওয়া যায়নি।

এ ব্যাপারে লুৎফরের বাবা শহীদুল্লাহ জানান, আমরা তাদের মধ্যকার এই সম্পর্ক মেনে নিয়েছি। বিষয়টিকে কীভাবে পারিবারিকভাবে সুরাহা করা যায়, সেটা চিন্তা করছি।

এ বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এম ময়নুল ইসলাম জানান, মেয়েটি থানায় এসেছিল। পারিবারিকভাবে তাদের বিয়ে হবে।


x

সর্বশেষ সংবাদ