‘আমি এ পৃথিবীতে বসবাসের যোগ্যতা রাখি না’-স্ট্যাটাস দিয়ে ঢাবি ছাত্রের আত্মহত্যার চেষ্টা

ঢাবি
ঢাবি ছাত্রের আত্মহত্যার চেষ্টা   © সংগৃহিত

‘আমার মৃত্যুর জন্য কেউ কোনোভাবেই দায়ী না। নিজের ইচ্ছায় আমি আত্নহত্যা করছি, আমাকে কেউই প্রভাবিত করেনি। নিজের এ অবস্থার জন্য আমি নিজেই দায়ী। আমি এ পৃথিবীতে বসবাস করার যোগ্যতা রাখি না। দুনিয়ার সবগুলো মানুষকে অনেক জ্বালাইছি, আমি চাই না আল্লাহ আমাকে এ সুযোগ আবার দেন।
আমি অনেকগুলা ঘুমের ট্যাবলেট খাইছি, আমি কোথায় আছি কাউকে বলি নাই। তাও কেউ আমার খোঁজ কোনোভাবে জানলেও আমাকে হসপিটালে না নেয়ার অনুরোধ করছি। আমার মতো দুই-একটা পাগল পৃথিবীতে না থাকলে পৃথিবীর কারো কোনো ক্ষতি হবে না।’

এভাবেই ফেসবুকে আত্মহত্যার স্ট্যাটাস দিয়ে পৃথিবী ছেড়ে বিদায় নিতে চেয়েছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষার্থী মাহবুব আলম তুষার। তিনি সোমবার রাত সাড়ে ১০টার দিকে তার নিজ ফেসবুক আইডি থেকে এটি পোস্ট করেন। সাথে হাতে লেখা একটা চিঠিও পোস্ট করেছেন তিনি। যেখানে নিজের মনের কষ্টগুলো লিখেছেন আরও বিশদভাবে। তবে  ঢাকা বিশ্ববদ্যালয়ের কিছু বন্ধু ও সহপাঠীদের জন্য তার আত্মহত্যার চেষ্টা ব্যর্থ হয়েছে বলে জানা গেছে।

ফেসবুক ও বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, তাকে ঘুমের ওষুধ খেয়ে অচৈতন্য অবস্থায় ফকিরাপুল, মতিঝিল আবাসিক হোটেল থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল এ নেওয়া হয়েছে। তুষারের অবস্থা এখন সংকটাপন্ন বলেও জানা গেছে।

বিস্তারিত আসছে  


x

সর্বশেষ সংবাদ