বাসার সবার থেকে বিদায় নিয়ে নিখোঁজ হলেন ঢাবি শিক্ষার্থী

ঢাবি
এনামুল হক  © ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ইসলামিক স্টাডিজ বিভাগের এনামুল হক নামে এক শিক্ষার্থী গতকাল রাত ৮টা থেকে নিখোঁজ বলে জানা গেছে। সে সলিমুল্লাহ মুসলিম হলের ১৪৭ নাম্বার রুমের বাসিন্দা। তার গ্রামের বাড়ি ঝিনাইদহের সদর উপজেলায়। নিখােঁজ হওয়ার আগে তিনি বাসার সবার সাথে কথা বলে বিদায় নিয়েছেন বলেও জানা গেছে।

সরেজমিনে জানা যায়, গতকাল রাত ৮টায় সে মোবাইল, ঘড়ি ও মানিব্যাগ নিয়ে ব্যাগ রেখে বের হয়ে যায়। তার রুমমেটরা ক্যাম্পাসের বিভিন্ন পয়েন্টে খোঁজখবর নিলেও তাকে পাওয়া যায়নি। পরবর্তীতে হলের প্রাধ্যক্ষকে বিষয়টি জানানো হয়।

এনামুলের রুমমেট রিপন মিয়া ডেইলি ক্যাম্পাসকে জানায়, তার প্রয়োজনীয় জিনিসপত্র রেখে রাত ৮টায় চলে যায়। বাসার সবার সাথে কথা বলে বিদায় নিয়ে যায় ও যাদের কাছে দেনাপাওনা ছিল তাদেরকে মেসেজ দিয়ে গেছে। প্রক্টরিয়াল টিমের সহায়তায় সারারাত ক্যাম্পাসের আশেপাশে দেখলাম৷ কোথাও খুঁজে পাইনি।

তিনি আরও বলেন, কেন চলে গেছে নির্দিষ্ট কোনো কারণ এখনও জানি না। কারো কাছে কোনো কিছু বলে যায়নি। 

এনামুল আরেক রুমমেট বিল্লাল হোসেন বলেন, ও নিখোঁজ হওয়ার পর আমরা প্রক্টরিয়াল টিমকে ফোন দেই। আমরা হল থেকে বাইক নিয়ে ক্যাম্পাসের আশেপাশে যত জায়গা আছে, সব জায়গায় খোঁজ নিয়েছি। রমনা, সোহরাওয়ার্দী উদ্যান, ডিএমসি, পলাশী, আজিমপুরে খোঁজ নিয়েছি৷ আমরা রাত সাড়ে ৪টা পর্যন্ত খোঁজাখুঁজি করেও তাকে পাইনি।

এ বিষয়ে হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ মজিবুর রহমানকে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন ধরেননি। 


x

সর্বশেষ সংবাদ