ঢাবির হলে চুরি করতে গিয়ে ধরা ‘ট্যাটু’ সোহেল

ঢাবি
এসএম হলে চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম (এসএম) হলে চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন এক যুবক। রোববার (২২ মে) দুপুরে হলের ১৭৪ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে। পরে পুলিশকে খবর দিলে শাহবাগ থানা পুলিশ এসে তাকে নিয়ে যায়।

আটক হওয়া ওই যুবকের নাম সোহেল ওরফে ট্যাটু সোহেল (৩০)। তিনি বর্তমানে গুলিস্তানে থাকেন এবং পিরোজপুর জেলার বাসিন্দা বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিক্ষার্থীদের জানান।

শিক্ষার্থীরা জানান, দুপুর ১টা ২০ মিনিটের দিকে এ যুবকের গতিবিধি সন্দেহজনক মনে হলে ১৭৪ নম্বর কক্ষ থেকে তাকে কয়েকজন ধরে ফেলেন। তার কাছ থেকে একটি হেডফোন উদ্ধার করা হয়। মূলত ছাত্রদের মোবাইল চুরি করা তার প্রধান উদ্দেশ্য। এর আগেও তাকে ক্যাম্পাসের বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করতে দেখা গেছে।

হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিশাত সরকার বলেন, হলের শিক্ষার্থীরা তাকে হাতেনাতে ধরে ফেলে পরবর্তীতে আমাকে জানান। চুরি করতে আসার বিষয়টি  তিনি স্বীকারও করেছেন। তাকে দেখে মাদকাসক্তও মনে হয়েছে। পরে আমি প্রভোস্ট স্যারের নির্দেশে পুলিশকে খবর দিই। পুলিশ তাকে নিয়ে গেছে।

হল প্রভোস্ট অধ্যাপক ড. মুজিবুর রহমান বলেন, বিষয়টি জানতে পেরে আমি তাকে পুলিশে দেওয়ার নির্দেশ দিয়েছি। হলের কর্মচারীদেরও জিজ্ঞাসাবাদ করা হবে, কীভাবে এ চোর হলে ঢুকল। আগামীতে যাতে কোনো চুরির ঘটনা না ঘটে, সবাইকে সতর্ক থাকতে হবে।

প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী বলেন, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এভাবে  প্রবেশের চেষ্টা করলে কোনো ছাড় দেওয়া হবে না। মাদক, চুরি, ছিনতাইয়ের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসন অত্যন্ত কঠোর অবস্থানে। যখনই যাকে ধরা হবে আইনে সোপর্দ করা হবে


x

সর্বশেষ সংবাদ