দ্বিতীয় মেয়াদে প্রো-ভিসি: বঙ্গবন্ধুর সমাধি ও বনানী কবরস্থানে শ্রদ্ধা নিবেদন

  © সংগৃহীত

দ্বিতীয় মেয়াদে নিয়োগ পাওয়ায় টুঙ্গিপাড়াস্থ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি ও বনানী কবরস্থানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহীদদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ।

গত ১২ এপ্রিল তাকে দ্বিতীয় মেয়াদে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর হিসেবে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করে শিক্ষা মন্ত্রণালয়। এর আগে ২০১৮ সালের ২৮ মে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর হিসেবে যোগদান করেন বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট-এর এই অধ্যাপক। সে হিসেবে আগামী ২৮ মে তার প্রথম মেয়াদ শেষ হবে। 

আজ রবিবার (২২ মে) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ দ্বিতীয় মেয়াদে নিয়োগ লাভ করায় গত ২০ মে (শুক্রবার) টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অপর্ণ করে শ্রদ্ধা নিবেদন করেন এবং জাতির পিতার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন। এসময় কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ এবং প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী উপস্থিত ছিলেন। 

এদিকে, আজ রবিবার সকালে বনানী কবরস্থানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহীদদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন এবং তাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ। এসময় অন্যান্যের মধ্যে কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ