ঢাবি মসজিদে ঈদের প্রথম জামাত সকাল ৮টায়

কেন্দ্রীয় জামে মসজিদ
কেন্দ্রীয় জামে মসজিদ   © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কেন্দ্রীয় মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজের সময়সূচি প্রকাশ করেছে কর্তৃপক্ষ। শনিবার (৩০ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ঢাবির কেন্দ্রীয় মসজিদ মসজিদুল জামিয়াতে ঈদ-উল-ফিতরের দু’টি জামাত অনুষ্ঠিত হবে। ঈদের প্রথম জামাত সকাল ৮টায় ও দ্বিতীয় জামাত সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। 

প্রথম জামাতে মসজিদের সিনিয়র ইমাম খতিব ড. সৈয়দ মুহাম্মদ এমদাদ উদ্দীন এবং দ্বিতীয় জামাতে মসজিদের সিনিয়র ইমাম খতিব হাফেজ নাজীর মাহমূদ ইমামতি করবেন। 

এছাড়া বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হল মসজিদে সকাল ৮টায়, ড. মুহম্মদ শহীদুল্লাহ হল জামে মসজিদে সকাল সাড়ে ৮টায় এবং ফজলুল হক মুসলিম হলের পূর্ব পাশের মাঠে সকাল ৮টায় ঈদ-উল ফিতরের জামাত অনুষ্ঠিত হবে। এদিকে আজিমপুরস্থ ঢাকা বিশ্ববিদ্যালয় আবাসিক এলাকার বায়তুন নূর জামে মসজিদে সকাল ৮টায় ঈদ-উল-ফিতরের জামাত অনুষ্ঠিত হবে।

এবার চলমান করোনা ভাইরাসের মহামারি পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে ঈদের এসব জামাত অনুষ্ঠিত হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।


সর্বশেষ সংবাদ