আহত দুই শিক্ষার্থীকে দেড় লাখ টাকা দিয়েছে রাবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়
রাজশাহী বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সাফফাত নায়েম নাফিকে পঞ্চাশ হাজার এবং ট্রাক দুর্ঘটনায় আহত চারুকলা অনুষদের শিক্ষার্থী রিমেলকে এক লাখ টাকা প্রদান করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের প্রশাসন আহত এই দুই শিক্ষার্থীর কাছে এসব অর্থ হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ছাত্র উপদেষ্টা তারেক নূর। 

ছাত্র উপদেষ্টা জানান, আহত নাফির উন্নত চিকিৎসার জন্য তাকে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষে থেকে পঞ্চাশ হাজার টাকা প্রদান করা হয়েছে। চিকিৎসায় তার অনেকটা উন্নতি হয়েছে। সম্পূর্ণ সুস্থ হতে আরো কিছুটা সময় লাগবে।

তিনি বলেন, এছাড়া ট্রাক দুর্ঘটনায় আহত রিমেলকে এক লাখ টাকা প্রদান করা হয়েছে। তারও অবস্থার কিছুটা উন্নত হয়েছে। আশা করি দ্রুত সুস্থ হয়ে উভয় শিক্ষার্থী স্বাভাবিক অবস্থায় আমাদের মাঝে ফিরে আসবে বলে জানান তিনি।

আরও পড়ুন: গুচ্ছ পরীক্ষায় আইসিটি বাদ দেওয়ার সিদ্ধান্ত ঈদের পর

এর আগে, গত ১০মার্চ রাত প্রায় সোয়া ১২টার দিকে নগরীর বিনোদপুর এলাকার এনএম ছাত্রাবাসে সিনিয়র-জুনিয়রের মধ্যে কথা-কাটাকাটি নিয়ে বিরোধের একপর্যায়ে উভয় পক্ষের সংঘর্ষে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত হন নাফি।

পরে তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে চিকিৎসা করা হয়। 

এছাড়া গত ১ ফেব্রুয়ারি রাত পৌনে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হলের সামনের রাস্তায় ট্রাকচাপায় গ্রাফিক্স ডিজাইন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাহমুদ হাবিব হিমেল নিহত হয়। এই ঘটনায় আহত হন হিমেলের সহপাঠী রায়হান প্রামাণিক রিমেল।

উল্লেখ্য, আহত সাফফাত নায়েম নাফি বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের (২০১৯-২০ সেশন) দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয়ের মতিহার হলের আবাসিক এ শিক্ষার্থীর গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলায়। রায়হান প্রামাণিক রিমেল চারুকলা অনুষদের শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয়ের ডর্মেটরিতে চিকিৎসাধীন রয়েছেন।


x

সর্বশেষ সংবাদ