ঢাবিতে ‘প্রাণসায়র’ এর আহবায়ক কমিটি গঠিত

  © টিডিসি ফটো

সাতক্ষীরা সদর উপজেলাধীন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন ‘প্রাণসায়র’র আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিকে আগামী তিন মাসের মধ্যে নতুন কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে। গতকাল রবিবার (২৪ এপ্রিল) আহবায়ক কমিটি ঘোষণার মাধ্যমে ‘প্রাণসায়র’ এর শুভ সূচনা হয়।

এই কমিটিতে মো. মিকাঈল ইসলামকে (চঞ্চল) আহবায়ক, রাকিবুল আলম ঋজু, মো. ওবায়দুল হোসেন ও সুজয় বসুকে যুগ্ম আহ্বায়ক, নাভিদ আনজুমকে সদস্য সচিব এবং কাজী আব্দুল ওয়াকিল, মোছা. নাসরিন সুলতানা ও অনুষ্কা ব্যানার্জী শ্রাবন্তীকে সদস্য করে ৮ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। উপদেষ্টা মন্ডলীর সর্ব সম্মতিক্রমে গতকাল সন্ধ্যায় এ আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

উপদেষ্টা মন্ডলীর মধ্যে আছেন আ হ ম তারেক উদ্দিন, মো. শামসুজ্জামান বাবু, মো. কামরুজ্জামান খোকন, মারুফ বিল্লাহ, রাকিব ফরহাদ, মোনতাসির বিল্লাহ, মো. আরিফুজ্জামান, আমিরুল ইসলাম পলাশ, এস এম উসমান গণি, জামান শাহেদ, মাসুম বিল্লাহ এবং সদর উপজেলা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দসহ আরও অনেকে।

উল্লেখ্য, সাতক্ষীরা শহরের প্রাণকেন্দ্রে প্রবাহিত সুপ্রাচীন একটি খালের নাম ‘প্রাণসায়র’। ওই খালের নামানুসারে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সাতক্ষীরা সদর উপজেলার শিক্ষার্থীদের সংগঠন এর নামকরণ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ