খাবারের দাম কমানোর নির্দেশ দিলেন ঢাবির হল ছাত্রলীগের সেক্রেটারি

হল
হলের ক্যান্টিনে পরিদর্শনে ছাত্রলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মুনেম শাহরিয়ার মুন  © টিডিসি ফটো

রমজান উপলক্ষে খাবারের দাম বাড়ানো ও নিম্নমানের খাবার পরিবেশনের অভিযোগের ভিত্তিতে হল ক্যান্টিন পরিদর্শন করলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এএফ রহমান হল ছাত্রলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মুনেম শাহরিয়ার মুন।

রবিবার (৩ এপ্রিল) রাত ১১টায় তিনি হলের ক্যান্টিনে পরিদর্শন করেন এবং খাবারের মান নিয়ে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন। এ সময় হলের শিক্ষার্থীদের রুমে গিয়ে তাদের সাথে মতবিনিময় করেন এবং হলের মেস ও রিডিং রুম সহ সার্বিক পরিস্থিতি পরিদর্শন করেন।

এ বিষয়ে মুনেম শাহরিয়ার মুন বলেন, আমাদের হলে পবিত্র রমজানের প্রথম দিনে যে সেহরি করানো হয়েছে, সেটাকে কেন্দ্র করে শিক্ষার্থীরা খুব অসন্তুষ্ট হয়েছে। শিক্ষার্থীরা আমাদের অভিযোগ করে দামের সাথে খাবারের সামঞ্জস্যতা নেই, তাছাড়া খাবারের মানটাও খারাপ। বিষয়টি সমাধানের লক্ষ্য ক্যান্টিন মালিকের সাথে কথা বলি এবং সকলের দাবি অনুযায়ী মূল্য তালিকা যেন ৬০ টাকার উপরে না যায় সেটা নিশ্চিত করার চেষ্টা চালিয়েছি। ক্যান্টিনে মালিক তার ভুল স্বীকার করেছেন।

তিনি আরও বলেন, আগামীর দিনগুলোতে খাবার আরো ভালো হবে। শুধু এটাই না, হলের মেসেরও খোঁজ-খবর নিয়েছি এবং গণরুমগুলো পরিদর্শন করে তাদের বক্তব্য শুনেছি। সেই অনুযায়ী একটা সামঞ্জস্যতা নিয়ে আসার চেষ্টা চালাচ্ছি। এটা পুরো রমজান মাসজুড়ে অব্যাহত থাকবে।


x

সর্বশেষ সংবাদ