ঢাবির সমাজকল্যাণ ইনস্টিটিউটের সাংস্কৃতিক সন্ধ্যা

ঢাবির সমাজকল্যাণ ইনস্টিটিউটের সাংস্কৃতিক সন্ধ্যা
ঢাবির সমাজকল্যাণ ইনস্টিটিউটের সাংস্কৃতিক সন্ধ্যা   © টিডিসি ফটো

জাঁকজমকপূর্ণ ভাবে অনুষ্ঠিত হলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের শিক্ষার্থীদের উদ্যোগে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান ‘সমাজকল্যাণ সাংস্কৃতিক সন্ধ্যা-২০২২’। শনিবার (২৬ মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সুইমিং পুলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় অতিথি হিসেবে ওই ইনস্টিটিউটের শিক্ষক ও প্রাক্তন শিক্ষার্থী বৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া ইনস্টিটিউটের প্রথম বর্ষ থেকে স্নাতকোত্তর পর্যায়ের প্রায় তিনশ শিক্ষার্থী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

আরও পড়ুন: পৃথিবীর ব্যান্ড ইতিহাসে নজির সৃষ্টি করলো বাংলাদেশ

বিকাল তিনটায় জাতীয় সংগীত গাওয়ার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। টিএসসি প্রাঙ্গনে আয়োজিত এই সাংস্কৃতিক সন্ধ্যায় সমাজকল্যাণের শিক্ষার্থীরা গান, আবৃত্তি, মাইম ইত্যাদি পরিবেশন করেন। সহজিয়া,কৃষ্ণপক্ষ ও জংশন ব্যান্ড দল এতে অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে অনূভুতি ব্যক্ত করে ওই‌ ইনস্টিটিউটের শিক্ষক অধ্যাপক ড. গোলাম রব্বানী বলেন, আমার ছাত্র ও শিক্ষকতা জীবনে এই প্রথম সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের শিক্ষার্থীদের উদ্যোগে এরকম একটি সাংস্কৃতিক সন্ধ্যা পেলাম। সত্যি খুবই ভালো লাগতেছে এ রকম একটি সুন্দর ও আকর্ষণীয় মিলনমেলায় থাকতে পেরে।


সর্বশেষ সংবাদ