জাবি ডিএসকের নেতৃত্বে মেহেনাজ-আইরিশ

জাবি
মেহেনাজ বিনতে আমিন ও আইরিশ পারভীন  © সংগৃহীত ছবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) বেগম সুফিয়া কামাল হলের ডিবেট ক্লাব 'ডিবেটার'স এসোসিয়েশন অফ সুফিয়া কামাল হল, জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি' (ডিএসকে-জেইউ) ২০২২ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে সভাপতি হয়েছেন বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের ৪৬ ব্যাচের শিক্ষার্থী মেহেনাজ বিনতে আমিন এবং সাধারণ সম্পাদক হয়েছেন ৪৭ ব্যাচের ইতিহাস বিভাগের শিক্ষার্থী আইরিশ পারভীন। শুক্রবার (২৮ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ক্লাবটির ফেইসবুক পেইজ থেকে সরাসরি লাইভ অনুষ্ঠানের মাধ্যমে এই কমিটি ঘোষণা করেন সংগঠনটির প্রধান উপদেষ্টা মোতাহার হোসেন।

আরও পড়ুন: আকর্ষণীয় সিভি লেখার কৌশল 

কমিটির অন্যান্য সম্পাদকরা হলেন-
সহ-সভাপতি (বিতর্ক) তনুশ্রী দেবী আশা, সহ-সভাপতি (প্রশাসন) সুমাইয়া বিনতে হোসাইন সিমি। যুগ্ম সাধারণ সম্পাদক (বিতর্ক) তাহিরা মেহজাবীন, যুগ্ম সাধারণ সম্পাদক (যোগাযোগ) ইশরাত জাহান।

এছাড়া সাংগঠনিক সম্পাদক- সুমা আক্তার, কোষাধ্যক্ষ- উশরিয়া আওয়াল উশরি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- সুমাইয়া হিয়া, প্রেস ও মিডিয়া বিষয়ক সম্পাদক- তাবাসসুম রিচিকা, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক- সুমাইয়া জামান প্রীতি, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক- ইল্লিন বিনতে আলমগীর এবং দপ্তর সম্পাদক- জান্নাতুল নাইম শাহরীন।

আরও পড়ুন: নিয়োগ দিবে বুয়েট, বেতন ৫৫ হাজার

এ কমিটিতে কার্যনির্বাহী সদস্য হয়েছেন- আইরিন আক্তার, ফারজানা বিত্ত, অর্পিতা বসাক পুজা, নাওয়ার প্রিয়ম। কমিটিতে ছাত্র উপদেষ্টার দায়িত্ব পালন করবেন সাবিহা সুলতানা ও নিভৃতি কবির।সম্মানিত কার্যনির্বাহী পদে দায়িত্ব পালন করবেন ফাহমিনা সরকার বর্ষা এবং তাসফিয়া আফরিন ফারিয়া।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম সুফিয়া কামাল হলের প্রাধ্যক্ষ ড. মো. মোতাহার হোসেন।এছাড়াও উপস্থিত ছিলেন হলের ওয়ার্ডেন ড. মো. মাহবুবুর রহমান এবং জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশন এর সভাপতি ফারহান আনজুম করিম।


x

সর্বশেষ সংবাদ