জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

শিক্ষার্থীদের দ্বিতীয় ডোজ টিকা রেজিস্ট্রেশনের নির্দেশ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়   © ফাইল ছবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) যেসব শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে দেওয়া করোনাভাইরাসের প্রথম ডোজ টিকা নিয়েছেন, তাদেরকে দ্বিতীয় ডোজ টিকার জন্য রেজিস্ট্রেশনের নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ।

এ লক্ষ্যে আগামী ২১ নভেম্বরের মধ্যে সুরক্ষা অ্যাপে গিয়ে তাদেরকে পুনরায় রেজিস্ট্রেশন করতে হবে। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। 

তবে যেসব শিক্ষার্থী গত ১১, ১২, ১৩ ও ২১ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে দেয়া কোভিড-১৯ এর টিকা নিয়েছেন তারাই কেবল এই প্রক্রিয়ায় পুনরায় টিকা নিবন্ধন করতে পারবেন।   

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- প্রথম ডোজ টিকা নেয়া শিক্ষার্থীরা পুনরায় রেজিস্ট্রেশনের সময় সুরক্ষা অ্যাপে গিয়ে টিকাদান কেন্দ্র হিসেবে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে উল্লেখ করতে হবে।

পাশাপাশি ভ্যাকসিন রেজিস্ট্রেশন কার্ডের ফটোকপি আগামী ২১ নভেম্বর বিকেল ৪টার মধ্যে রেজিস্ট্রার অফিসের সাধারণ প্রশাসন শাখায় জমা দিতে হবে। পরবর্তীতে এসব শিক্ষার্থীদের কাছে টিকার মেসেজ আসলে তারা দ্বিতীয় ডোজ টিকা নিতে পারবে।

তবে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যেসব শিক্ষার্থী গত ১১, ১২, ১৩ ও ২১ অক্টোবর টিকা নেননি, কিন্তু বিশ্ববিদ্যালয়ের দেয়া গুগল ফর্ম ও ইউজিসির ইউনিভ্যাক সিস্টেমে গিয়ে তথ্য প্রদান করেছেন, তাদেরকে সুরক্ষা অ্যাপে গিয়ে স্ব-স্ব রেজিস্ট্রেশন সম্পন্ন করতে বলা হয়েছে। 

আগামী ১৯ ও ২০ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ বন্ধ থাকায় কাগজপত্র জমা দেওয়ার জন্য শুধু ২১ নভেম্বর সময় পাবে শিক্ষার্থীরা। 


সর্বশেষ সংবাদ