ডিন অ্যাওয়ার্ড পেলেন রাবির ১৩ শিক্ষার্থী

ডীন অ্যাওয়ার্ড পেলেন রাবির ১৩ শিক্ষার্থী
ডীন অ্যাওয়ার্ড পেলেন রাবির ১৩ শিক্ষার্থী  © টিডিসি ফটো

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ১৩ কৃতী শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড-২০১৯ প্রদান করা হয়েছে। রবিবার (৩১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় শহীদ তাজউদ্দিন আহমদ সিনেট ভবনে উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার এ শিক্ষার্থীদের হাতে পুরস্কার প্রদান করেন।

কলা অনুষদের আওতাভুক্ত ১২টি বিভাগের বিএ ও বিপিএ (সম্মান) পরীক্ষায় বিভাগে প্রথম স্থান অধিকারী শিক্ষার্থীদের এই পুরস্কার প্রদান করা হয়েছে।

অ্যাওয়ার্ড অর্জনকারী শিক্ষার্থীরা হলেন- বাংলা বিভাগের আফরিন বানু, দর্শন বিভাগের লায়লাতুন নাহার, ইতিহাস বিভাগের আহমেদ সাগর হোসেন, ইংরেজি বিভাগ নূর আল নাফিস, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের আতকিয়া ফাহমিদা, আরবি বিভাগের আবু বকর সিদ্দিক, ইসলামিক স্টাডিজ বিভাগের শহীদুল্লাহ, সঙ্গীত বিভাগের সমরেন্দ্র নাথ দাস, নাট্যকলা বিভাগের রাহাত ইসলাম হৃদয় ও তানভীন নাফিসা মীম, ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের ইকবাল হোসেন, সংস্কৃত বিভাগের অলিভা আক্তার এবং উর্দু বিভাগের রাবেয়া আক্তার।

কলা অনুষদের ডিন অধ্যাপক ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া ও অধ্যাপক সুলতান-উল-ইসলামসহ অন্যন্য শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানানোর পাশাপাশি একটি পদক, ক্রেস্ট, সনদপত্র এবং ৫ হাজার টাকা প্রদান করা হয়।


সর্বশেষ সংবাদ