ঢাবি অ্যালামনাই: শতবর্ষের মিলনমেলার নিবন্ধন শুরু

ঢাবি অ্যালামনাই: শতবর্ষের মিলনমেলার নিবন্ধন শুরু
  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ‘শতবর্ষের মিলনমেলা’র নিবন্ধন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। আগামী ২৩ ও ২৪ ডিসেম্বর এই দুই দিনব্যাপী ওই মিলনমেলা অনুষ্ঠান হবে। 

সোমবার (২৫ অক্টোবর) বিকেলে নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনের অ্যালামনাই ফ্লোরে আয়োজিত অনুষ্ঠানে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। নিবন্ধন চলবে ৩০ নভেম্বর পর্যন্ত।

অ্যাসোসিয়েশনের সভাপতি এ. কে. আজাদের সভাপতিত্বে এবং যুগ্ম মহাসচিব আশরাফুল হক মুকুলের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোল্লা মোহাম্মাদ আবু কাওছার, আনোয়ার-উল-আলম চৌধুরী পারভেজ, মহাসচিব রঞ্জন কর্মকার, সাংগঠনিক সম্পাদক এ. কে. এম. আফজালুর রহমান বাবু, প্রচার ও যোগাযোগ সম্পাদক কাজী মোয়াজ্জেম হোসেন।

নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন করে এ. কে. আজাদ বলেন, দেশে-বিদেশে অবস্থানরত অ্যালামনাইরা এ কর্মসূচিতে অংশ নেবেন বলে আশা করছি। মিলনমেলায় যাতে সর্বোচ্চ অংশগ্রহণ নিশ্চিত করা যায়, সেজন্য প্রবাসী অ্যালামনাইদের বিমানবন্দর থেকে যাতায়াতের ব্যবস্থা করা হবে, তাদের আবাসনের ব্যবস্থা করা হবে।

তিনি আরও বলেন, সবার সহযোগিতায় আমরা কাজটি অতি দ্রুত এগিয়ে নিতে পারছি। করোনা-পরবর্তী সময়ে মিলনমেলার আয়োজন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। তিনি ওই অনুষ্ঠান সুন্দর এবং সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সবার সহযোগিতা চান।

যেভাবে করা যাবে নিবন্ধন: শতবর্ষের মিলনমেলায় অংশ নিতে অ্যালামনাইয়ের জীবন সদস্য এবং তাদের স্বামী বা স্ত্রীরা সংগঠনের ওয়েবসাইটে www.duaa-bd.org গিয়ে নিবন্ধন করতে পারবেন। ওয়েবসাইটে গিয়ে জীবন সদস্য নম্বর ও প্রয়োজনীয় তথ্য দিয়ে যে কোনো মোবাইল ব্যাংকিং অথবা ভিসা, মাস্টার বা নেক্সাস কার্ডের মাধ্যমে নির্দিষ্ট ফি পরিশোধ করে নিবন্ধন করা যাবে। 

অ্যাসোসিয়েশনের অফিসে সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে সরাসরি উপস্থিত হয়েও বিকাশ অথবা এসএসএল কমার্সের (Payment Provider) মাধ্যমে নিবন্ধন করা যাবে। নিবন্ধনে প্রত্যেক জীবন সদস্যকে ১৫০০ টাকা ফি দিতে হবে। তাদের স্বামী-স্ত্রীরা অংশ নিতে চাইলে আরও ১৫০০ টাকা দিতে হবে। প্রবাসে অবস্থানরত অ্যালামনাইরা আন্তর্জাতিক ভিসা অথবা মাস্টার কার্ডের মাধ্যমে নিবন্ধন ফি দিতে পারবেন। অনলাইনে পেমেন্ট-সংক্রান্ত যে কোনো সমস্যার জন্য ০১৩০৬-৪১১৬৩০ নম্বরে যোগাযোগ করা যাবে।


মন্তব্য

x

সর্বশেষ সংবাদ