চবি ভর্তিচ্ছুদের জন্য ২৭ অক্টোবর থেকে চলবে শাটল ট্রেন

করোনা
চবিতে ভর্তিচ্ছুদের জন্য শাটল ট্রেন  © ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে শাটল ট্রেনের শিডিউল প্রকাশ করেছে প্রশাসন। সোমবার (২৫ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভুঁইয়া সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ শিডিউল প্রকাশ করা হয়। এক্ষেত্রে শাটল ট্রেন ১১ বার করে মোট ২২ বার নগরীর বটতলী স্টেশন থেকে ক্যাম্পাস ও ক্যাম্পাস থেকে বটতলীর উদ্দেশ্যে যাতায়াত করবে। 

প্রকাশিত শিডিউল অনুযায়ী-
বটতলী স্টেশন থেকে বিশ্ববিদ্যালয়ে আসবে : সকাল ৬টায়, সাড়ে ৬টায়, সাড়ে সাতটা, ৮টা ১৫ মিনিটে, ৮টা ৪৫ মিনিটে, ৯টা ১৫ মিনিট, ১১টা ৪০ মিনিটে, দুপুর ১২টায়, সাড়ে ১২টায়, বিকেল ৩টায়, ৪টায় ও রাত সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে ছেড়ে যাবে।

বিশ্ববিদ্যালয় থেকে বটতলী স্টেশনে যাবে : সকাল ৭টা ০৫ মিনিটে, সকাল ৭টা ৩৫ মিনিটে, সকাল ৮টা ৪০ মিনিটে, সকাল ৯টা ২০ মিনিটে, সকাল ১০টায়, দুপুর ১টায়, দুপুর ১টা ৩০ মিনিটে, বিকেল ৩টায়, বিকেল ৫টায়, বিকেল সাড়ে পাঁচটা ও রাত ৯টা ১০ মিনিটে নগরীর বটতলীর উদ্দেশ্যে ছেড়ে যাবে।

এদিকে সব ট্রেনই ঝাউতলা, ষোলশহর, ক্যান্টনমেন্ট, চৌধুরী হাট, ফতেয়াবাদ স্টেশনে কিছুক্ষণ থেমে বিশ্ববিদ্যালয় স্টেশনে আসবে। আর প্রতিটি ট্রেন বটতলী রেলস্টেশন থেকে বিশ্ববিদ্যালয় স্টেশনে আসতে আনুমানিক ১ ঘণ্টা সময় লাগবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, ভর্তি পরীক্ষায় আগতদের যাতায়াতের সুবিধার্থে আমরা শাটল ট্রেনের নতুন শিডিউল দিয়েছি। আগামী ২৭ অক্টোবর থেকে ৫ নভেম্বর পর্যন্ত এ সার্ভিস চলবে। প্রতিদিন শাটল ট্রেন ১১ বার করে শিক্ষার্থীদের নিয়ে আসবে এবং যাবে। আশা করি ভর্তিচ্ছুদের যাতায়াতের ভোগান্তি লাঘব হবে। 


মন্তব্য

x