রয়েল টিউলিপের ১০ লাখ টাকা অনুদান, বৃত্তি পাবে ঢাবি শিক্ষার্থীরা

চেক হস্তান্তর অনুষ্ঠান
চেক হস্তান্তর অনুষ্ঠান  © টিডিসি ফটো

কক্সবাজারের ইনানী বিচে অবস্থিত ফাইভ স্টার হোটেল রয়েল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট এন্ড স্পা-এর পক্ষ থেকে ১০ লাখ টাকার অনুদান প্রদান করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ও আর্থিকভাবে অসচ্ছ্বল শিক্ষার্থীদের বৃত্তি প্রদানের লক্ষ্যে একইসঙ্গে ফায়ার গ্রুপের পক্ষ থেকে আরও ৬ লাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে।

আজ বুধবার (১৪ জুলাই) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান-এর কাছে ফায়ার গ্রুপের ডিরেক্টর এন্ড সিইও মুতাসিম দাইয়ান এবং রয়েল টিউলিপের ম্যানেজিং ডিরেক্টর মো. আমিনুল হক শামিম পৃথকভাবে এই অনুদানের চেক হস্তান্তর করেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ, বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. মো. রহমত উল্লাহ, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মুহাম্মাদ আব্দুল মঈন এবং বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বিশ্ববিদ্যালয়ের আর্থিক অসচ্ছ্বল মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদানের লক্ষ্যে অনুদান দেওয়ার জন্য দাতা প্রতিষ্ঠান এবং এর সাথে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, এই অনুদানের মাধ্যমে বৃত্তি পেয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে।

উল্লেখ্য, রয়েল টিউলিপের প্রদান করা অনুদান থেকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হবে এবং ফায়ার গ্রুপের অনুদান থেকে বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের ২৫ জন ছাত্রীকে প্রতি মাসে ৪ হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হবে।


সর্বশেষ সংবাদ