রাবি ক্যারিয়ার ক্লাবের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সংগঠনটির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী
সংগঠনটির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী  © টিডিসি ফটো

করোনার মধ্যেই ভিন্ন আয়োজনে ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব। শনিবার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি শেষে রাতে অনলাইনে এ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন সংগঠনটি।

উৎসবকে ঘিরে দিবসের শুরুতেই সদস্যদের মাঝে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। ক্লাবের সকল সদস্য নিজ নিজ স্থানে বৃক্ষরোপণের পর সেটার ছবি তুলে ক্লাবের সকলকে শুভেচ্ছা জানায়। এবছর প্রতিষ্ঠার ৮ম বার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ে ৮টি গাছ রোপন করেন তারা। পরে শর্ট কন্টেন্ট রাইটিং কনটেস্ট ও কুইজ প্রতিযোগিতায় অংশ নেয় তারা। রাতে অনলাইন আলোচনা ও সংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় এ বছরের আয়োজন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি সৈয়দ আবদুল্লাহ শাওন ও সাধারণ সম্পাদক আব্দুর রকিব, ২য় কমিটির সভাপতি ইমরুল কবির খান, ৩য় কমিটির সভাপতি সালেক আহমেদ সজিব, ৪র্থ কমিটির কাজী মাহমুদ দীপ ও সাধারন সম্পাদক টি. এম মোর্সেদ, ৫ম কমিটির শাহিনুর আহমেদ শাকিল ও সাধারন সম্পাদক আরিফুল ইসলাম আকাশ, ৬ষ্ঠ কমিটির শেখ আরিফুজ্জামান লিপু ও সাধারণ সম্পাদক কামরুল হাসান, ৭ম কমিটির আবদুল্লাহ আল মামুন ও সাধারণ সম্পাদক তাওহিদ বিন হাসান এবং এলামনাই সদস্যসহ বর্তমান কমিটির সদস্যরা।

ক্লাবের সভাপতি চার্লস অপু ফলিয়া জানান, এ বছরের উদযাপন ছিলো ক্লাবের জন্য একটি মিলন মেলার মতো। পরিস্থিতি স্বাভাবিক থাকলে প্রতিবারের মতো ক্যাম্পাসেই ক্যারিয়ার ফেস্ট আয়োজন করে আরো উৎসব মুখর পরিবেশে দিবসটি উদযাপন করা সম্ভব হতো। তাছাড়া পরিস্থিতি দ্রুত স্বাভাবিক হলে ক্যাম্পাসে ফিরে শিক্ষার্থীদের মাঝে ক্যারিয়ার বিষয় কাজের অগ্রগতি বৃদ্ধি করার প্রত্যাশা ব্যক্ত করেছেন তিনি।

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি স্বনামধন্য ও সম্পূর্ণ অরাজনৈতিক ক্যারিয়ার সংশ্লিষ্ট সংগঠন। এ পর্যন্ত সংগঠন ৭টি জব ফেয়ার ও ৬টি ক্যারিয়ার ফেস্ট আয়োজন করেছে। এছাড়াও সারা বছর জুড়েই বিভিন্ন ওয়ার্কশপ ও ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেমিনার আয়োজন করে থাকে এ রাবি ক্যারিয়ার ক্লাব।


সর্বশেষ সংবাদ