চবির ৭ বিভাগের সংশোধিত পরীক্ষা ও ভর্তির তারিখ ঘোষণা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ৭টি বিভাগের বিভিন্ন কোর্সের সংশোধিত পরীক্ষা ও ভর্তির তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। বিভাগগুলো হল- বাংলা, রাজনীতি বিজ্ঞান, লোক প্রশাসন, সংগীত, ব্যবস্থাপনা, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং, ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স

বুধবার (১৬ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (তথ্য) স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, চবির বাংলা বিভাগের ২০১৯ সালের ৪র্থ বর্ষ বিএ. (সম্মান) পরীক্ষার স্থগিতকৃত অবশিষ্ট কোর্স নং-৪০২ থেকে ৪০৮ এর পরীক্ষাসমূহ আগামী ১৭ জুন থেকে ২৭ জুন পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে শুরু হবে।

রাজনীতি বিজ্ঞান বিভাগের স্থগিতকৃত ২০১৯ সালের এমএসএস. কোর্স নং-৫০২ থেকে ৫০৯ এবং রচনা, টার্মিনাল ও মৌখিক পরীক্ষাসমূহ আগামী ২১ জুন থেকে ১৭ জুলাই তারিখ পর্যন্ত প্রতিদিন বেলা ১১ টা থেকে শুরু হবে। উল্লেখ্য, মৌখিক পরীক্ষা সকাল ১০টা থেকে শুরু হবে।

আরো পড়ুন চবির ব্যবস্থাপনা বিভাগের পরীক্ষার সংশোধিত সময়সূচি প্রকাশ

ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের স্থগিতকৃত ২০২০ সালের ৩য় সেমিস্টার বিএসসি ইঞ্জিনিয়ারিং কোর্স নং-৩১১ থেকে পরবর্তী পরীক্ষাসমূহ আগামী ৪ জুলাই থেকে ১০ আগস্ট পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।

ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের স্থগিতকৃত ২০১৯ সালের এমবিএ ১ম সেমিস্টার ফাইনাল কোর্স নং-৫০১ থেকে ৫০৫ এর পরীক্ষাসমূহ আগামী ২৪ জুন থেকে ১৩ জুলাই পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে শুরু হবে।

একই বিভাগের স্থগিতকৃত ২০১৯ সালের বিবিএ ৭ম সেমিস্টার ফাইনাল কোর্স নং-৪০১ থেকে ৪০৫ এর পরীক্ষাসমূহ আগামী ২২ জুন থেকে ১১ জুলাই পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে শুরু হবে।

বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ২০১৯-২০২০ শিক্ষবর্ষে এমএসএস কোর্সে ভর্তির বর্ধিত সময়সীমা অনুযায়ী বিলম্ব ফি ছাড়া আগামী ৩১ আগস্ট পর্যন্ত ভর্তি হওয়া যাবে।

সংগীত বিভাগের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে এমএ. কোর্সে আগামী ২০ জুন থেকে সাময়িক ভর্তি শুরু হবে। বিলম্ব ফি ব্যতীত ১১ জুলাই এবং বিলম্ব ফিসহ আগামী ১৫ জুলাই পর্যন্ত ভর্তি হওয়া যাবে।

ব্যবস্থাপনা বিভাগের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে এমবিএ. প্রোগ্রামে ১৪ জুন হতে ভর্তি শুরু হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ২৭ জুন এবং বিলম্ব ফিসহ আগামী ৩০ জুন পর্যন্ত ভর্তি হওয়া যাবে।


সর্বশেষ সংবাদ