জাতীয় বিশ্ববিদ্যালয়কে ভোলা যাবে না: বিদায়ী ট্রেজারার

অধ্যাপক মো. নোমান উর রশীদ
অধ্যাপক মো. নোমান উর রশীদ  © ফাইল ছবি

টানা দুইবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারারের দায়িত্ব পালন করেছেন অধ্যাপক মো. নোমান উর রশীদ। সোমবার দ্বিতীয় টার্মের মেয়াদ শেষ হওয়া উপলক্ষে ভার্চুয়াল এক বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ।

অধ্যাপক মো. নোমান উর রশীদ তার বক্তব্যে বলেন, আমরা আবার ঘুরে ফিরে আসবো। আনুষ্ঠানিকভাবে আমার মেয়াদ শেষ হলেও জাতীয় বিশ্ববিদ্যালয় আমাদের সকলের দ্বিতীয় ঘর। এটিকে ভোলা যাবে না। আমাদের মধ্যে যে বন্ধন সৃষ্টি হয়েছে তা যেন অটুট থাকে, এই প্রত্যাশা রইল।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব অংশ নেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের রুটিন দায়িত্বে থাকা অধ্যাপক ড. মো. মশিউর রহমান। অনুষ্ঠানে তিনি স্বাস্থ্যসুরক্ষা নিশ্চিত করে ও মনোবল ধরে রেখে সারাদেশের শিক্ষার্থীদের করোনার চ্যালেঞ্জ মোকাবেলার আহ্বান জানান।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে হবে। এক্ষেত্রে ধারাবাহিকতা ও টিম ওয়ার্কের কোন বিকল্প নেই। একটি প্রতিষ্ঠানের সার্বিক সাফল্য এবং কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে কোন ব্যক্তির একক প্রচেষ্টা বা উদ্যোগ নয় বরং টিম ওয়ার্ক অপরিহার্য।


সর্বশেষ সংবাদ