শীতার্ত মানুষের পাশে ৩৬তম বিসিএস ক্যাডারস এসোসিয়েশন

৩৬তম বিসিএস ক্যাডারস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কার্যক্রম
৩৬তম বিসিএস ক্যাডারস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কার্যক্রম  © টিডিসি ফটো

৩৬তম বিসিএস ক্যাডারস এসোসিয়েশনের উদ্দ্যোগে গত শুক্রবার (১৫ জানুয়ারি) একযোগে রাজধানী ঢাকাসহ সারাদেশে শীতার্ত এবং দুস্থদের মধ্যে পাঁচ শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।

এই কর্মসূচির আওতায় ওইদিন বিকেল থেকে রাজধানীর রমনা পার্ক সংলগ্ন ফুটপাত, মালিবাগ রেলগেট, কমলাপুর রেলস্টেশন, সায়েদাবাদ বাসস্ট্যান্ড এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ও তার আশপাশের এলাকা এলাকায় শীতার্ত ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরন করা হয়।

একই দিন উত্তরবঙ্গের কুড়িগ্রাম জেলার যাত্রাপুরে, নীলফামারি জেলার শহরের পার্শ্ববর্তী এলাকায়, লালমনিরহাটের তিস্তা নদীর তীরবর্তী এলাকায় এবং রাজশাহী জেলার পদ্মা তীরবর্তী চরাঞ্চল এলাকায় দুপুর থেকে এই কর্মসূচির অংশ হিসেবে শীতার্ত ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এ কর্মসূচিতে কুড়িগ্রাম জেলার সমন্বয়ক ছিলেন সংঠনটির সভাপতি সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম বুলবুল, ঢাকা জেলার সমন্বয়ক হিসেবে কাজ করেন সাধারন সম্পাদক এএসপি গোলাম রুহানী, নীলফামারি জেলার সমন্বয়ক ছিলেন বিসিএস শিক্ষা ক্যাডারের কর্মকর্তা ওমর ফারুক আপেল, লালমনিরহাট জেলার সমন্বয়কের ভূমিকা পালন করেন এএসপি আশরাফুল আলম পলাশ এবং শিক্ষা ক্যাডারের কর্মকর্তা ফজলে রাব্বি, রাজশাহী জেলার সমন্বয়কের ভূমিকা পালন করেন কৃষি ক্যাডারের দুইজন কর্মকর্তা মো. মতিয়র রহমান মুন্না এবং কৃষিবিদ এম. এ. মান্নান।

৩৬তম বিসিএস ক্যাডারস এসোসিয়েশনের সাধারন সম্পাদক সহকারী পুলিশ সুপার (এএসপি) গোলাম রুহানী বলেন, মানবিক মূল্যবোধের জায়গা থেকেই আমরা সমাজের অসহায়, শীতার্ত ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। তারই অংশ হিসেবে এই শীতবস্ত্র বিতরন কার্যক্রম। সমাজে যারা বিত্তবান আছেন আপনারাও এগিয়ে আসুন।

তিনি বলেন, আর্ত মানবতার সেবায় ৩৬তম বিসিএস পরিবারের এমন মানবিক সহায়তা অব্যাহত থাকবে।


সর্বশেষ সংবাদ