০৮ জানুয়ারি ২০২১, ২০:৪২

মানবতার সেবায় সব সময় ছাত্রলীগ এগিয়ে এসেছে: লেখক

লেখক ভট্টাচার্য  © ফাইল ফটো

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশের সকল দুর্যোগ-ক্রান্তিলগ্নে, আর্তমানবতার সেবায় সব সময় এগিয়ে এসেছে।

ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলা সংলগ্ন বটতলায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

লেখক বলেন, আজকে এই ব্লাড ব্যাংক কর্মসূচির মাধ্যমে ছাত্রলীগের নেতাকর্মীদের ব্লাড ডোনেশনের মাধ্যমে গরীব ও অসহায় রোগীরা উপকৃত হবে। ছাত্রলীগের এ মহতী উদ্যোগে দেশ ও জাতি উপকৃত হবে।

মানবতার সেবায় ছাত্রলীগের অবদান তুলে ধরে লেখক বলেন, ছাত্রলীগের গৌরবান্বিত ইতিহাসের অংশ হিসেবে ছাত্রলীগ জরুরি প্রয়োজনে অসহায় রোগীদের জন্য স্বেচ্ছায় রক্তদান করছে। জাতির পিতার আদর্শের ধারক-বাহক হয়ে বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এ সকল কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন শাহেদ, উপ-স্বাস্থ্য ও চিকিৎসা সেবা বিষয়ক সম্পাদক শাহজালাল, ঢাকা মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ ছাত্রলীগের কেন্দ্রীয়, বিশ্ববিদ্যালয় ও বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।