আমার ৬১ টি কল রেকর্ড গোয়েন্দাদের কাছে আছে: নুর

নুরুল হক নুর ও খালেদ মুহিউদ্দিন
নুরুল হক নুর ও খালেদ মুহিউদ্দিন

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক ভিপি নুরুল হক নুর দাবি বলেছেন, আমার ৬১টি ফোনালাপের রেকর্ড গোয়েন্দা সংস্থার কাছে আছে। এগুলো দিয়ে তার সম্পর্কে মানুষকে বিভ্রান্ত করা হবে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে জার্মানভিত্তিক সংবাদ মাধ্যম ডয়েচে ভেলে বাংলা বিভাগের নিয়মিত অনুষ্ঠান ‘খালেদ মুহিউদ্দিন জানতে চায়’-এ তিনি এই কথা বলেন।

এ সময় অনুষ্ঠানটির সঞ্চালক খালেদ মুহিউদ্দিন ভিপি নূরকে প্রশ্ন করেন, আপনি কি মনে করেন এখনও আপনার টেলিফোনে আঁড়িপাতা হয়?

এই প্রশ্নের জবাবে নূর বলেন, ‘দেখুন গোয়েন্দা সংস্থায় যে সব লোকই সরকারের সমর্থন করে তা কিন্তু না। আমাদের সমর্থনের লোকও আছে। তাদের মাধ্যমে খবর পেয়েছি আমার ৬১টি কলরেকর্ড তাদের কাছে সংরক্ষণ করা আছে। সেগুলো দিয়ে আমার সম্পর্কে মানুষকে বিভ্রান্ত করা হবে। তাই আমি আর এসব নিয়ে এখন ভাবি না।

তিনি আরও বলেন, মাঝে মাঝে অনেক লোক আমাকে ফোন দিয়ে সরকারের বিরুদ্ধে কাজ করার জন্য প্রস্তাব দেয়। কিন্তু আমিতো জানি কে কোন উদ্দেশ্যে এই কাজ করে। তাই আমি এগুলো এড়িয়ে যাই।

এছাড়া একই অনুষ্ঠানে আজকে ভিপি নূর ঘোষণা দিয়েছেন নিজেদের সংগঠনকে আরও শক্তভাবে না গড়ে তোলা পর্যন্ত তারা সরকার বিরোধী আন্দোলনে যাচ্ছে না।

প্রসঙ্গত, এর আগে ২১ সেপ্টেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি নুরুল হক নুরসহ ৬ জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের এক ছাত্রী বাদী হয়ে মামলাটি দায়ের করেন।


সর্বশেষ সংবাদ