জাবিতে নতুন চার পরিচালক নিয়োগ

নিয়োগপ্রাপ্ত পরিচালক
নিয়োগপ্রাপ্ত পরিচালক  © সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ওয়াজেদ মিয়া গবেষণা কেন্দ্র, ইন্সটিটিউশনাল কোয়ালিটি এ্যসুরেন্স সেল, শিক্ষার্থী কল্যাণ ও পরামর্শ কেন্দ্র, এবং বিশ্ববিদ্যালয় গ্রন্থাগার ভারপ্রাপ্ত পদে নতুন চার পরিচালক নিয়োগ দেওয়া হয়েছে। বুধবার (৯ অক্টোবর) রাতে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এবিএম আজিজুর রহমান স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে নিয়োগ প্রদানের বিষয়টি নিশ্চিত করা হয়। 

অফিস আদেশে বলা হয় পূর্বে দায়িত্বরত পরিচালকদের অনুরোধের প্রেক্ষিতেই  উক্ত পদ থেকে তাদের অব্যাহতি প্রদানপূর্বক নতুন  নিয়োগ দেওয়া হয়েছে।

নতুন নিয়োগপ্রাপ্তরা হলেন- ওয়াজেদ মিয়া বিজ্ঞান গবেষণা কেন্দ্রের পরিচালক পদে প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক মনোয়ার হোসেন, ইনস্টিটিউশনাল কোয়ালাটি এ্যসুরেন্স সেল (আইকিউএসি) এর পরিচালক পদে ফার্মেসি বিভাগের অধ্যাপক সোহেল রানা, শিক্ষার্থী কল্যাণ ও পরামর্শদান কেন্দ্রের পরিচালক পদে পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক জামাল উদ্দীন এবং বিশ্ববিদ্যালয় গ্রন্থাগারের ভারপ্রাপ্ত শিক্ষক পদে কম্পিউটার সায়েন্স ইন্জিনিয়ারিং (সিএসই) বিভাগের অধ্যাপক আবু সাঈদ মো. মোস্তাফিজুর রহমানকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিয়োগ প্রদান করা হয়েছে।

অফিস আদেশে বলা হয়, যোগদানের তারিখ থেকে নিয়োগ কার্যকর হবে। এছাড়া স্ব স্ব দফতরের পরিচালকেরা প্রচলিত নিয়মে উক্ত পদের ভাতা ও সুযোগ-সুবিধা পাবেন।


সর্বশেষ সংবাদ