২১ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৫০

ফুল দিয়ে শুভেচ্ছা না জানাতে অনুরােধ শাবিপ্রবি উপাচার্যের

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি)  © সংগৃহীত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. এ এম সরওয়ারউদ্দিন চৌধুরীকে ফুল দিয়ে বরণ না করার অনুরোধ জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর। শনিবার (২১ সেপ্টেম্বর) ভারপ্রাপ্ত রেজিস্টার সৈয়দ ছলিম মোহাম্মদ আবদুল কাদিরের এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামীকাল রবিবার বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য ক্যাম্পাসে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করবেন। এসময় উপাচার্যের সাথে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীদের সৌজন্য সাক্ষাৎকালে জুলাই বিপ্লবের চেতনাকে ধারণ করে ফুল, ফুলের তোড়া এবং এ জাতীয় কোনো কিছু না নিয়ে আসার জন্য সবিনয়ে অনুরোধ করা হলো। 

আরও পড়ুন: ঢাবিতে ছাত্ররাজনীতি বন্ধ করা কোনো প্রাজ্ঞ সিদ্ধান্ত নয়: শিবির সভাপতি

উল্লেখ্য, মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর-এর অনুমোদনক্রমে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন ১৯৮৭ এর ধারা ১১ (১) অনুযায়ী ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাপ্লাইড কেমিস্ট্রি ও কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. এ এম সরওয়ারউদ্দিন চৌধুরী গত ১৮ সেপ্টেম্বর, ২০২৪ তারিখ বুধবার এই বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর হিসেবে নিয়োগ করেন।