৩০ আগস্ট ২০২৪, ২৩:১৫

বন্যার্তদের সহায়তায় পাকিস্তানি শিক্ষার্থীদের ত্রাণ প্রদান

বন্যার্তদের সহায়তায় পাকিস্তানি শিক্ষার্থীদের ত্রাণ প্রদান  © টিডিসি ফটো

দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলে আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত লাখ লাখ মানুষকে সহায়তার স্বার্থে টিএসসিতে গণত্রাণ কর্মসূচির ৯ম দিনে বাংলাদেশে অবস্থানরত পাকিস্তানি শিক্ষার্থীরা নগদ অর্থ প্রদান করেছেন। শুক্রবার (৩০ আগস্ট) বিকেলে কয়েকজন পাকিস্তানি শিক্ষার্থীএই অর্থ টিএসসির বুথে জমা দেন।

শিক্ষার্থীরা একটি বিবৃতিতে বলেন, আমরা বাংলাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত পাকিস্তানি সাধারণ শিক্ষার্থী। সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত বাংলাদেশী ভাই-বোনদের পাশে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে আমরা পাকিস্তানি শিক্ষার্থীরা এবং বাংলাদেশে অবস্থানরত পাকিস্তানি সম্প্রদায়ের যৌথ উদ্যোগে, আমাদের ক্ষুদ্র সামর্থ ও প্রচেষ্টা দিয়ে বাংলাদেশী ভাই-বোনদের মাঝে ত্রাণ সহায়তা বিতরণের কার্যক্রম পরিচালনা করেছি।

তারা বলেন, আমরা আমাদের বাংলাদেশী ভাই-বোনদের জন্য প্রার্থনা করি, তারা যেন এই কঠিন মুহুর্তে ধৈর্য, ঐক্য ও সম্প্রীতি বজায় রাখে। পাশাপাশি আমরা আশা করি তারা যেন এই বিপদ কাটিয়ে দ্রুত স্বাভাবিক জীবনে ফিরে আসে। বাংলাদেশের এই কঠিন সময়ে পাকিস্তানি শিক্ষার্থীরা বাংলাদেশি ভাই-বোনদের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করছি।