জাবির বঙ্গবন্ধু হলে ছাত্রলীগের রুম থেকে মিলল অস্ত্র, মদের বোতল ও জন্ম নিরোধক

  © সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আবাসিক হলের ছাত্রলীগের নেতা-কর্মীদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র,মদের বোতল ও জন্ম নিরোধক উদ্ধার করেছে সাধারণ শিক্ষার্থীরা। মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরের দিকে ছাত্রলীগের নেতা-কর্মীদের কক্ষগুলোতে অভিযান চালিয়ে  সাধারণ শিক্ষার্থীরা এসব উদ্ধার করে। 

শিক্ষার্থীরা জানায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আবাসিক হলের তৃতীয় তলায় যেসব কক্ষে তল্লাশি চালানো হয়েছে সেসব কক্ষে শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা থাকতো। এসব দেশীয় অস্ত্র দিয়ে তারা ক্যাম্পাসে নৈরাজ্য চালাতো। আর এতো পরিমাণ মদের বোতল ও জন্ম নিরোধক তাদের বিকৃত যৌন জীবনের জানান দেয়। 

বঙ্গবন্ধু হলের প্রশাসনিক কর্মকর্তা মো. জালাল উদ্দিন বলেন, আজকে শিক্ষার্থীরা তৃতীয় তলায় ছাত্রলীগের নেতাকর্মীদের রুম গুলো তল্লাশি করতে আসে। তার প্রেক্ষিতে আমরা শিক্ষার্থী ও সাংবাদিক সহ রুম গুলো তল্লাশি করি। তল্লাশিতে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র, মদের বোতল ও জন্ম নিরোধক উদ্ধার করা হয়। এগুলো আমরা হল অফিসে হেফাজতে রেখেছি এবং উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। 

এর আগেও বিশ্ববিদ্যালয়ের শহীদ সালাম-বরকত হলে শাখা ছাত্রলীগের কৃষি বিষয়ক সম্পাদক সহ ছাত্রলীগ ব্লকের একাধিক রুম থেকে দেশীয় অস্ত্র, হাতুড়ি, মদের বোতল ও জন্ম নিরোধক উদ্ধার করে শিক্ষার্থীরা। 


সর্বশেষ সংবাদ