শৌচাগার পরিষ্কার থেকে বিদ্যুৎ বিচ্ছিন্ন— সবকিছু বন্ধের হুঁশিয়ারি ঢাবি কর্মকর্তা-কর্মচারীদের

  © সংগৃহীত

সর্বজনীন পেনশনকে বৈষম্যমূলক উল্লেখ করে স্কিম বাতিলের দাবিতে কর্মবিরতি, বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ। এসময় সভাপতির বক্তব্যে মো. আব্দুল মোতালেব বলেন, আমাদের দাবি আদায় না হলে টয়লেট পরিষ্কার করার জন্যও কেউ থাকবে না।

রবিবার (৩০ জুন) সকাল দুপুর ১২ টার সময় অপরাজেয় বাংলার সামনে কর্মবিরতি, বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে এ কথা বলেন তিনি। 

ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও কর্মকর্তা- কর্মচারী ঐক্য পরিষদের আহ্বায়ক মো:আব্দুল মোতালেব আরো বলেন, বিশ্ববিদ্যালয় অচল করে দেওয়া হবে। পানি থাকবে না, বিদ্যুৎ থাকবে না, টয়লেট পরিষ্কার করার কেউ থাকবে না, ময়লা পরিষ্কার করার কেউ থাকবে না, গাড়ি চলবে না, অফিস চলবে না, কোন কিছু চলবে না সব বন্ধ হয়ে যাবে। আমরা আমাদের পেট বাঁচানোর তাগিদে এগুলো করতে বাধ্য হবো। 

তিনি বলেন, কিছু ষড়যন্ত্রকারী গোষ্ঠী সরকারকে ভুলভাল বুঝিয়ে প্রত্যয় নামে একটা স্কিম ঘোষণা করেছে। যখন আমরা ধর্মভীরু মানুষ রমজান মাসে সিয়াম সাধনায় লিপ্ত থাকি তখন তারা জানে এই সময় আন্দোলন করা সম্ভব নয়, তখনই তারা এটি ঘোষণা করেছে।

তিনি আরো বলেন, যারা প্রশাসনের দালালির অংশ হিসেবে অতি ভক্তি দেখাতে গিয়ে চেয়ারে বসে আছেন, তাদেরকে আমরা চিহ্নিত করবো। আমি সরকারের প্রতি আহ্বান জানাতে চাই, এখনো সময় আছে, আজকের মধ্যেই আপনারা আমাদের এই দাবি সমূহ মেনে নিবেন। আজ বিকাল পাঁচটার মধ্যে দাবি আদায় না হলে ৪৭ টি বিশ্ববিদ্যালয়ে একযোগে কর্মবিরতি চলবে।


সর্বশেষ সংবাদ