চবিতে মদ্যপান অবস্থায় রিকশাচালক আটক, মুচলেকায় মুক্তি

আলী আজগার সুজন নামে এক রিকশাচালককে আটক করেছে শিক্ষার্থীরা
আলী আজগার সুজন নামে এক রিকশাচালককে আটক করেছে শিক্ষার্থীরা  © টিডিসি ফটো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) প্রকাশ্যে মদ্যপান অবস্থায় আলী আজগার সুজন নামে এক রিকশাচালককে আটক করেছে শিক্ষার্থীরা। এসময় তার কাছ থেকে দুটি মদের বোতলও উদ্ধার করা হয়। 

মঙ্গলবার ( ৫ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট সংলগ্ন মসজিদের পাশে এ ঘটনা ঘটে। পরে মানবিক বিবেচনায় মুচলেকা দিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জিরো পয়েন্টে মসজিদের সিঁড়িতে বসে সাথে এক কিশোরীসহ ৭-৮ জন শিশুকে নিয়ে ওই ব্যক্তি মদ্যপান অবস্থায় ছিল। পরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তাকে ধরে পুলিশের নিকট নিয়ে আসলে পুলিশ তাকে প্রক্টরের উপস্থিতিতে জেরা করে। এসময় শিক্ষার্থীরা তার মানবিক দিক বিবেচনা করে মামলা না করে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়।

এসময় ফতেপুর আদর্শ রিকশাচালক সমবায় সমিতির সভাপতি ইউসুপ ও সাধারণ সম্পাদক  কামাল উদ্দিন উপস্থিত ছিলেন এবং পরবর্তীতে এমন ঘটনা না ঘটার বিষয়ে খেয়াল রাখবেন জানান। 

এ বিষয়ে চবির সহকারী প্রক্টর মোহাম্মদ রোকন উদ্দিন বলেন, মদ্যপান অবস্থায় ধরে ছাত্ররা আমাদের কাছে নিয়ে আসে তাকে। ওই ব্যক্তি পেশায় রিকশা চালক। পরে রিকশা চালক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের জিম্মায় মানবিক বিবেচনায় তাকে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। শিক্ষার্থীরা আবেদন না করলে আমরা পুলিশের কাছে সোপর্দ করার জন্য প্রস্তুত ছিলাম।


সর্বশেষ সংবাদ