টিউশনিতে গিয়ে হার্ট অ্যাটাক, না ফেরার দেশে চবি শিক্ষার্থী জাহিদুল

মুহাম্মদ জাহিদুল ইসলাম
মুহাম্মদ জাহিদুল ইসলাম  © ফাইল ফটো

টিউশনি করাতে গিয়ে হার্ট অ্যাটাক করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মৃত্তিকা বিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মুহাম্মদ জাহিদুল ইসলাম মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলায়।

আজ বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রাম নগরীতে শিক্ষার্থীকে পড়ানোর জন্য তার বাসায় গেলে সেখানে অসুস্থ হয়ে যান। পরে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বিকেল ৫টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাতে বিষয়টি নিশ্চিত করে জাহেদুল ইসলামের বন্ধু আল আমিন দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, বিকেলে টিউশনি করাতে গেলে ওখানে হঠাৎ অজ্ঞান হয়ে পড়ে যায় সে। পর তাকে চট্টগ্রাম জেনারেল হসপিটাল নিয়ে যাওয়া হয়, সেখান থেকে আবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। পরে তাকে সেখানে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমার বন্ধু সুস্থ ছিল। টিউশনিতে হঠাৎ অজ্ঞান হয়ে যায় সে। সেখানে চেক করা হলে রিপোর্ট আসে তার হার্ট অ্যাটাক এসেছে। পরে তাকে মৃত ঘোষণা করা হয়। আগামীকাল সকাল ১০টায় তার নিজ গ্রামের বাড়িতে জানাজা অনুষ্ঠিত হবে। 

জানা যায়, কুমিল্লা ক্যান্টনমেন্টের বিশ্বরোড এলাকার মৃত জাহাঙ্গীর মাস্টারের ছেলে তিনি। দু’বছর আগে আকস্মিকভাবে হার্ট অ্যাটাক করে তার বাবাও মৃত্যুবরণ করেছেন।


সর্বশেষ সংবাদ